Connect with us

    Bangla Serial

    জগদ্ধাত্রীতে ব্যাপক তুলকালাম! দেবুর থেকে সমস্ত ফাইল ছিনিয়ে নিল জগদ্ধাত্রী! চরম বিপাকে রাজনাথ

    Published

    on

    jagadhatri

    টানা কয়েক মাস ধরেই, বেঙ্গল টপারের(bengal topper) তকমা ধরে রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী'(jagaddhatri)। আগের সপ্তাহেও হয়েছে বেঙ্গল টোপার। এই সপ্তাহে ধারাবাহিকে হতে চলেছে ধামাকাদার কিছু পর্ব। প্রায় প্রতিটি পর্বেই দর্শকদের উ’ত্তে’জ’না বজায় রাখে বেঙ্গল টোপার জগদ্ধাত্রী। টিভির পর্দার সামনে জ্যাস সান্যাল এলে যেমন দর্শকদের উৎসাহ থেকে তুঙ্গে। তেমনই জগদ্ধাত্রী পর্দায় এলে মুগ্ধ হয়ে যায় দর্শক।

    এই ধারাবাহিকটি চলাকালীন এক মুহূর্তের জন্যও চোখ সরানো যায় না টিভির পর্দা থেকে। গত কিছু পর্বে দেখা যাচ্ছে, সবাইকে লুকিয়ে কাঁকনের থেকে সমস্ত ফাইল নিয়ে নেয় স্বয়ম্ভু। আবার অন্যদিকে দেখা যাচ্ছে, বাকাকে বন্দুক দেখিয়ে, তার মুখ থেকে সমস্তু সত্যি বের করে নিয়েছে জ্যাস।

    অন্যদিকে, কৌশিকী মুখার্জী জগদ্ধাত্রীকে বৈদেহী মুখার্জীর নাম বলে দেয়। আর তারপরেই তার ঘর থেকে সমস্ত ডকুমেন্ট ও ফাইল নিয়ে এসে সেগুলি ঘাটতে শুরু করে জ্যাস। আবার অন্যদিকে, জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু দুজনেই জেনে গিয়েছে, জগদ্ধাত্রীকে কিডন্যাপ করিয়েছিল স্বয়ম্ভুর বাবা রাজনাথ মুখার্জী। সেটা শুনে একেবারে চমকে গিয়েছে স্বয়ম্ভু।

    আরো পড়ুন: ধামাকা খবর! গোপনে বিয়ে সারলেন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের নায়িকা! পাত্র জনপ্রিয় নায়ক!

    আগামীপর্বে দেখা যাবে, দেবুকে জব্দ করে তার থেকে সমস্ত ফাইল ছিনিয়ে নিয়ে আসে জ্যাস। দেখা যায়, রঘুর মাথায় মেরে তার থেকে সমস্ত ফাইল চুরি করে দেবু। আর সেটা কনভাবে জানতে পেরে যায় জগদ্ধাত্রী। তাই সে ছদ্মবেশে গিয়ে দেবুকে ধাক্কা মারে এবং দেবুর ওঠার আগেই আসল ফাইলটা নিয়ে চলে যায় জ্যাস। আর দেবুর কাছে থেকে যায় নকল ফাইল। সেই স্টেটমেন্ট ফাইল দিয়েই রাজনাথ মুখার্জীকে জেলে পুরবে জ্যাস।