Connect with us

    Bangla Serial

    ধামাকা খবর! গোপনে বিয়ে সারলেন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের নায়িকা! পাত্র জনপ্রিয় নায়ক!

    Published

    on

    Shimul Kar Kache Koi Moner kotha

    কার কাছে কই মনের কথা (Kar kachhe koi moner kotha) ধারাবাহিকটি জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি। ধারাবাহিকটির নিজস্বতার জন্য বেশ লোকপ্রিয় হয়ে উঠেছে এটি। বিয়ের পরের একটি মেয়ের জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকটি। বিয়ের পর শাশুড়ি, স্বামীর অত্যাচার সহ্য করতে করতে যখন শ্বাস নিতে ভুলে যায়, তখন তার কাছে অক্সিজেনের কাজ করে বন্ধুদের সঙ্গে একটু আলাপ চারিতা।

    এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি মনীষা দে, বাসবদত্তা চ্যাটার্জি, সৃজনী মিত্র, কুয়াশা বিশ্বাস ও স্নেহা চ্যাটার্জি। অন্যদিকে, পরাগ অর্থাৎ শিমুলের স্বামীর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দ্রোণ মুখার্জী। শিমুলের শাশুড়ি চরিত্রে অভিনয় করছেন রীতা চক্রবর্ত্তী এবং শিমুলের দুই ননদ চরিত্রে অভিনয় করছেন শ্রীতমা ভট্টাচার্য ও রুম্পা দাস।

    এখন চলছে বিয়ের সিজন। এই সিজেনে আশে পাশে তাকালেই এক আধটা বিয়ে দেখাই যাচ্ছে। এই মরশুমেই গা ভাসালেন রুম্পা। গতকাল বিয়ে করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। ধারাবাহিকে তাঁর চরিত্র এখনও কলেজে পরে। কিন্তু বাস্তবে বিয়ের বয়স হয়েছে তাঁর। জনপ্রিয় অভিনেতা অর্ণবের সঙ্গে গতকাল বিয়ের পিঁড়িতে বসেছেন রুম্পা।

    প্রেম ছিল আগে থেকেই। অপেক্ষা করছিলেন সঠিক সময়ের। পরিবারের মত নিয়ে ধুমধাম করে নিজেদের বিয়ে সারলেন তাঁরা। আজ ছিল ভাত কাপড়ের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিল তাঁদের পরিবার। পরিবার ও দর্শকদের সাক্ষী রেখে বিয়ের সব আচার অনুষ্ঠান সারলেন তাঁরা।

    আরো পড়ুন: মরে যাইনি! অসুস্থ কিঞ্জল ফিরে এসে উচিত শিক্ষা দিল তৃষা ও অরুণাভকে! আগুন পর্ব আসতে চলেছে

    এ’দিন ভাত কাপড়ের থালা রুম্পার হাতে দিয়ে অর্ণব বললেন, ‘তোমার সারাজীবনের ভাত কাপড়ের দায়িত্ব নিলাম।’ অন্যদিকে, রুম্পা অর্ণবকে বলেন ‘ তোমার ভাল থাকার, ভাল রাখার আর ভাল বাসার দায়িত্ব নিলাম।’ সঙ্গে তাঁরা জানান যে তাঁরা সারাজীবনের জন্য একে অপরের দ্বায়িত্ব নিলেন। তাঁদের এই মনোভাব দেখে বেশ খুশি হয়েছে দর্শকগণ।