Bangla Serial

লাগাতার খারাপ খবর! ‘মনের কথা’ ‘অষ্টমীর’ পর শেষ হচ্ছে ‘জগদ্ধাত্রী’! বেঙ্গল টপার ধারাবাহিকের গল্পে ইতি টানছে জি বাংলা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। শুধু জনপ্রিয় নয়, বরং জি বাংলার সুপারহিট ধারাবাহিক জগদ্ধাত্রী। শুরু হওয়ার পর থেকেই টিআরপি তালিকায় কামাল দেখিয়েছে জ্যাস-স্বয়ম্ভুর গল্প। একের পর এক রেকর্ড ভেঙেছে জগদ্ধাত্রী। ‌বেঙ্গল টপার হয়ে থেকেছে দীর্ঘদিন। আর এবার সেই ধারাবাহিককেই
বন্ধের সিদ্ধান্ত নিল জি বাংলা। ‌

প্রথম থেকেই টানটান রহস্যে ঘেরা ধারাবাহিক হল জগদ্ধাত্রী। উচ্চতর পুলিশ অফিসার জ্যাস সান্যাল
বহু জটিল রহস্যের সমাধান করেছে খুব সহজেই। ঘর ও বাইরে দক্ষ হাতে সামলানো জ্যাসের সঙ্গে ছায়ার মত থাকে তাঁর জীবনসঙ্গী পুলিশ অফিসার স্বয়ম্ভু।‌ জ্যাস আর স্বয়ম্ভুর জুটি জি বাংলায় হিট। রহস্য, অ্যাকশন, রোমান্স সবকিছু মিলিয়েই এই মেগা ‌দর্শকমন জয় করে এসেছে।

শেষ হচ্ছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’!

টেলিভিশনের শেষ হচ্ছে একের পর এক জনপ্রিয় মেগা সিরিয়াল। ‌প্রধানত টিআরপি কোপে টিকে থাকতে না পারা ধারাবাহিকগুলি শেষ হচ্ছে বলে বিশেষজ্ঞদের মত। ‌তার বদলে নতুন ধারাবাহিক আত্মপ্রকাশ করছে। এক মাসের মধ্যে জি বাংলা চারটি ধারাবাহিক শেষের খবর শুনিয়েছে। ‌গল্পে ইতি টেনেছে ‘কার কাছে কই মনের কথা’, ‘অষ্টমী’র মতো ধারাবাহিক। এছাড়াও আরো দুটি মেগা যথা ‘যোগমায়া’ এবং ‘আলোর কোলে’ শেষ হচ্ছে।

পরপর চারটি জনপ্রিয় মেগা সিরিয়াল বন্ধ হয়ে নতুন ধারাবাহিক শুরু হয়েছে টেলি পর্দায়। আর এবার পাঁচ নম্বর সিরিয়াল হিসেবে জগদ্ধাত্রী শেষ হচ্ছে বলে খবর। ‌এখন প্রশ্ন উঠছে, যদি টিআরপি ধারাবাহিকগুলির আয়ু নির্ধারণের প্রধান কারণ হয় তাহলে তো বলতেই হবে জি বাংলা ‌টিআরপি লিস্টে প্রথম পাঁচে থাকা ধারাবাহিক গুলিও শেষ করে দিচ্ছে! ‘জগদ্ধাত্রীর’ ফল মোটেই খারাপ নয়। বরং এক থেকে পাঁচের মধ্যে থাকা ধারাবাহিক এটি।

আরও পড়ুন: সূর্যের স্মৃতি ফেরা রুখতে ওষুধ বদলে দিল ইরা, সেনগুপ্ত বাড়ির বড় ছেলের কপালে ফের সিঁদুরে মেঘ দেখছে দর্শক

দর্শকরা কি বলছেন?

একটা সময় নিয়মিত বেঙ্গল টপার ধারাবাহিকটি সাময়িকভাবে টিআরপি কিছুটা কমেছে। ‌কিন্তু তার সাপেক্ষে এত বড় সিদ্ধান্ত? মানতে পারছেন না কেউই। দর্শকরা বলছেন ‘বড্ড মনখারাপ হবে’। জগদ্ধাত্রী যদি শেষ হয়ে যায়, তাহলে ‘টেলিভিশন দেখবেন না’ বলেও প্রতিজ্ঞা করেছেন অনেকে। অনেকেই বলছেন, ‘এটা মানা যায় না’। আবার কিছু জন বলছেন, যদি সত্যিই ‘জগদ্ধাত্রীর’ গল্পে ইতি টানা হয়, তাহলে শেষটা যেন সুন্দর হয়। ‌এই নিয়ে আলোচনা পাল্টা আলোচনা চলবেই। এখন দেখা যাক, জি বাংলা কি সিদ্ধান্ত নেয়।

 

TollyTales NewsDesk