জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বুদ্ধিতে জগদ্ধাত্রীকেও মাত দিচ্ছে কাঁকন! স্বয়ম্ভুকে বের করে আনতে নতুন ক্লু জগদ্ধাত্রীর হাতে তুলে দিল কাঁকন

জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri new episode)। ধারাবাহিকটি কেন্দ্রীয় চরিত্র জ্যাস সান্যাল ওরফে জগদ্ধাত্রী। জ্যাস রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। মেনন হামলার ভুয়ো কেসে গ্রেফতার করা হয়েছে স্বয়ম্ভুকে। ডিপার্টমেন্টে যার স্ত্রীর এত নামডাক তার এরকম অবস্থা! মেনে নিতেই ঘাম ছুটছে দর্শকদের। এদিকে সন্দেহের মুখে স্বয়ম্ভু। স্বয়ম্ভুকে চাপে রেখেছে জগদ্ধাত্রী। কাজ আর ব্যক্তিগত সম্পর্কের মধ্যে কোন টানাপোড়েন চলছে।

স্বয়ম্ভুকে ছাড়ানোর জন্য একটা ক্লু সে পেয়েছে। এদিকে পাবে গিয়ে উৎসবের ফোন চেক করেছে কিন্তু সেই ইমেইল আইডিটা সেখান থেকেও লগইন নেই। ‌ তাহলে কোথা থেকে সেই ইমেল পাঠানো হয়েছে জানতে বদ্ধপরিকর জগদ্ধাত্রী। ‌ কারণ যে কোনোভাবেই স্বয়ম্ভুকে ছাড়িয়ে আনতে হবে। স্বয়ম্ভু জেলে, জগদ্ধাত্রীর মাথা কাজ করছে না। এবার নতুন কিছু খুঁজতে হবে স্বয়ম্ভুকে বের করে আনার জন্য, নির্দোষ প্রমাণের জন্য।

WhatsApp Image 2024 07 19 at 5.52.48 PM

ধারাবাহিকের (Jagadhatri) আগামী পর্বে দেখা যাচ্ছে, জগদ্ধাত্রী চলে গেছে প্রীতিদের ঘরে। প্রীতি আর দেবু তখন ঘরে ছিল না। তখন সবকিছু সার্চ করতে শুরু করে‌। প্রমাণ খুঁজে বের করতে থাকে। কিন্তু ওখানের ল্যাপটপ থেকেও ইমেইল আইডিটা লগইন করা হয়নি। তাহলে কোথা থেকে লগইন করা হয়েছে ভাবতে থাকে জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী ভাবতে থাকে স্বয়ম্ভুকে আমি ছাড়াবই, আমাকে কেউ‌ আটকাতে পারবে না। জগদ্ধাত্রীকে ওই ঘরে দেখে নেয় চন্দ্র। জগদ্ধাত্রীকে বলে তুমি অন্যায় করছ। তোমার বর তো লকআপে। স্বয়ম্ভু নির্দোষ এই বলে বেরিয়ে যায় জগদ্ধাত্রী।

উল্লেখ্য, দিব্যা সেন নতুন চাল চালছে। উৎসবকে বলে যখন স্বয়ম্ভুকে আদালতে নিয়ে যাওয়া হবে তখন জড়িয়ে ধরতে। উৎসব জানিয়ে দেয় এটা অসম্ভব। দিব্যা সেন উৎসবকে নিজের ফোনটাও কাছে কাছে রাখতে বলে। মেহেন্দি বুঝতে পারে উৎসবকে এভাবে সামলানো সম্ভব নয়। উৎসব দেখে তার ফোনের অনেক মেসেজ সিন করা। দেখে সে অবাক হয়ে যায়‌।

জগদ্ধাত্রী কৌশিকীর থেকে আশীর্বাদ চায়‌ যেন স্বয়ম্ভুকে ছাড়িয়ে আনতে পারি। কৌশিকী বলে স্বয়ম্ভুকে নিয়ে তুমি বাড়ি ফিরতে পারবে। কাঁকন কোন প্রমাণ জোগাড় করে এনেছে। সেটাই জগদ্ধাত্রী ও কৌশিকীকে দেখায়। বৈদেয়ী লুকিয়ে লুকিয়ে তাদের কথা শুনতে চায়। তখন কাকিমণিকে দেখে নেয় কৌশিকী। জগদ্বাত্রী একটা কথাই বারবার বলতে থাকে যে সে প্রমাণ করবেই স্বয়ম্ভু নির্দোষ। নিজের ইমেজ খারাপ হয়ে যাওয়ার ভয় পেতে থাকে স্বয়ম্ভু। স্বয়ম্ভুকে আদৌ নিদোর্ষ প্রমাণ করতে পারবে জগদ্বাত্রী? এরপর কি হতে চলেছে জানতে হলে দেখতে হবে জগদ্ধাত্রী ধারাবাহিকটি (Jagaddhatri)

TollyTales NewsDesk