জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘অথৈ’-এর গগনচুম্বী সাফল্যের পর ফের ছোটপর্দায় ডোডো দা! নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অর্পণ ঘোষাল!

তিনি পর্দার জনপ্রিয় ‘ডোডোদা’ নামে। ছোটপর্দার পরিচিত মুখ। স্টার জলসার (Star Jalsha) ‘মেয়েবেলা’ (Meyebela) ধারাবাহিকে অভিনয়ের সুবাদে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেতা অর্পণ ঘোষাল (Arpan Ghoshall। তারপর পা রাখেন বড়পর্দায়। অর্ণ মুখোপাধ্যায় (Arna Mukhopadhyay) পরিচালিত ‘অথৈ’-এ (Athhoi) মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অর্পণ।

যদিও প্রায় সাত-আট বছর ধরে থিয়েটারের মঞ্চে ‘অথৈ’-এ অভিনয় করে চলেছেন অর্পণ। সিনেমায় তিনি ‘মাইকেল ক্যাসিয়ো’। ইংরেজি সাহিত্যকে নাট্যরূপ দিয়ে অথৈ-এ তাঁর নাম ‘মুকুল’। মুকুলের হাত ধরে সমাজমাধ্যমে প্রশংসিত তাঁর চরিত্র।

WhatsApp Image 2024 07 19 at 6.22.58 PM

তারপর ফের ছোটপর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন অর্পণ। কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিক থেকে অভিনয় জগতে পথচলা শুরু করেছিল অর্পণ। এরপর মেয়েবেলা। অজ্ঞাত কারণে কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় আজ অবধি এবিষয়ে মুখ খোলেনি পর্দার ডোডোদা।

বড়পর্দায় আকাশছোঁয়া সাফল্যের পর, ফের ছোট পর্দায় ফিরছেন অভিনেতা। সূত্রের খবর, কালার্স বাংলার এক নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অর্পণ। তিন মাসের গল্প নিয়ে শুরু হতে চলেছে এই ধারাবাহিক। অর্থাৎ তিন মাস করে দেখানো হবে এক একটি গল্প।

কালার্স বাংলার ধারাবাহিকে ফিরছেন অর্পণ

এক সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, মঞ্চে ভাল মতো অভিনয় করার জন্য ছোটপর্দা থেকে সরে এসেছিলেন অর্পণ। অবশেষে কালার্স বাংলার ধারাবাহিকে ফিরছেন অর্পণ। চ্যানেল সূত্রে খবর, ইতিমধ্যেই এগিয়ে গিয়েছে ধারাবাহিকের প্রি প্রোডাকশনের কাজ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।