জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আর দূরত্ব নয়! এবার কাছাকাছি আসবে স্রোত-স্বার্থক! মিঠিঝোরায় আসছে রোম্যান্সে ভরা পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। ধারাবাহিকের তিন বোনের গল্প মন জয় করেছে দর্শকের। কিছুদিন আগেই বিয়ে হয়েছে ধারাবাহিকের নায়িকা রাই ও নায়ক অনির্বাণের। বিয়ের পরেই ‌নতুন ঝড়ের মুখে রাই। দিদির পাশে সব সময় ছায়ার মত থাকে বোন স্রোত। ‌রাইয়ের পর এবার ছাদনাতলায় সেও?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসেছিলেন অভিনেত্রী স্বপ্নিলা তথা পর্দার স্রোত। তবে তিনি একা আসেননি। ছাত্রীর পাশে বসে ছিলেন স্যার সার্থক! পর্দায় যিনি স্রোতের নায়ক। অনেকদিন পর সেটে হাজির সার্থক। তবে সেটে এসে নায়িকাকে তিনি নাকি এড়িয়ে চলেছেন! স্যারের আচরণে অভিমান হল স্রোতের। ‌বিয়ের পরেই এর হেস্তনেস্ত হবে বলে রাইয়ের বোনের প্ল্যান!

WhatsApp Image 2024 07 19 at 3.40.03 PM

সার্থককে বিয়ে করার জন্য অস্থির হয়ে উঠেছেন স্রোত!

প্রথমেই বিয়ে হয়েছে ‘মিঠিঝোরার’ মেজো বোন নীলুর। ‌দ্বিতীয় বারে বিয়ে হয়েছে বোন রাইয়ের। এবার পালা ছোট বোনের। সার্থকের বাবা বলেই দিয়েছেন, কলেজের টপার স্টুডেন্ট স্রোতকে তিনি ছেলের বউ বানিয়ে আনবেন। কিন্তু সার্থক তা চাইছে কি? স্রোতের কথায়, বাবা যখন বলেই দিয়েছে তখন ছেলেরও একধাপ এগিয়ে আসা উচিত। বাকি চেষ্টার স্রোত নিজের দিক থেকে করবে।‌ অর্থাৎ স্যারকে বিয়ে করার জন্য ব্যাকুল রাইয়ের বোন।‌

WhatsApp Image 2024 07 19 at 3.40.46 PM

পর্দায় সারাক্ষণ ঝগড়া করে স্রোত আর সার্থক। আর সেটাই দর্শকদের ভালো লাগছে। ‌অনেকেই দুজনের খুনসুটি দেখতে ভালোবাসছেন। এতদিন অনেক মান-অভিমান হয়েছে। এবার কাছাকাছি আসবে স্রোত আর সার্থক। সম্ভাবনা জানালেন অভিনেতা। সেটে সর্বক্ষণ তাঁকে ‘ডিসটার্ব’ করে স্রোত! সেটা কি বিরক্তির নাকি আনন্দের?

বাস্তবে প্রেম করছেন স্রোত-সার্থক?

স্রোত আর সার্থক বাস্তবে প্রেম করছেন নাকি সে প্রশ্ন আসতেই চমকে উঠলেন দুজনে। আসলে তাঁরা ভালো বন্ধু হয়ে উঠেছেন এই কয়েকদিনেই। সার্থক স্রোতের চেয়ে সিনিয়র। কিন্তু স্রোত চান না সার্থক তাঁকে ‘বোন’ বলে ডাকুক। হাজার হোক তিনি পর্দায় স্রোতের নায়ক বলে কথা! এর চেয়ে ভালো বন্ধুর ডাকনাম অনেক ভালো। তবে প্রেম করছেন না বলে সরাসরি অস্বীকার করেছেন দুজনে।

TollyTales NewsDesk