জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলকির সামনে নয়া চ্যালেঞ্জ! নিজের সিঁথির সিঁদুর বাঁচাতে কোমর বেঁধে মাঠে নামল নায়িকা ফুলকি!

বেঙ্গল টপার ‘ফুলকি’ ধারাবাহিকে (Bengali Serial) নতুন মোড়। ‘ফুলকি’র (Phulki) আসন্ন পর্বে এই দৃশ্য দেখতে পাবেন দর্শকরা।নতুন নতুন টুইস্ট আর একের পর এক বিরাট ধামাকা বাড়িয়ে তুলছে উত্তেজনা। ফুলকির চরিত্রে দিব্যানি মন্ডলের (Divyani Mondal) দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ দর্শক। বর্তমানে ‘ফুলকি’তে টানটান উত্তেজনার ট্র্যাক চলছে। তার জোরেই এই সপ্তাহে বাজিমাত করেছে এই ধারাবাহিক (Bengali Serial)। ৭.৬ টিআরপি (Trp) নিয়ে বেঙ্গল টপারের শিরোপা দখল করেছে এই মেগা (Bengali Serial)।

‘ফুলকি’ আজকের পর্ব 19 জুলাই (Phulki today episode19th July)

সম্প্রতি ফুলকি আর রোহিতের বিয়ে নিয়েই জমজমাট ছিল ধারাবাহিকের প্রতিটি পর্ব। শালিনীর সমস্ত জল্পনা ফাঁস করে দিয়ে রোহিতের সামনে সত্যিটা তুলে ধরে আজ মধ্যমণি ফুলকি। তারপরই সমস্ত দূরত্ব মিটিয়ে বিয়ে হয় রোহিত ফুলকির। যদিও রোহিত ফুলকি সুখে শান্তিতে সংসার করবে সেটা একেবারেই মেনে নেয়া যায়না বলেই শালিনী আর রুদ্র শুরু করে চক্রান্ত। তার অপেক্ষায় থাকে সুযোগের সৎ ব্যবহারের।

WhatsApp Image 2024 07 19 at 1.16.26 PM

এদিকে বিবাহ পর্ব মিটতে না মিটতেই রোহিত ফুলকির জীবনে নেমে আসে নতুন বিপদ। প্রবল বর্ষণের কারণে বন্যায় পরিস্থিতি দেখা দেয় নবাবগঞ্জে। দিশা না পেয়ে সাধারণ মানুষের দিকে সাহায্যের হাত বেরিয়ে দেয় রোহিত ফুলকি সহ গোটা রায় চৌধুরী বাড়ি।

তবে তারই মাঝে নতুন সমস্যার এনে দেয় রুদ্র। সরকার থেকে আসা ত্রাণের জিনিস লোপাট করে সে।কিন্তু ছাড়ার পাত্রী নয় ফুলকি। সাধারণ মানুষদের নিয়ে রুদ্রর বাড়ির সামনে ধর্না দেয় ফুলকি। ফুলকির পাশে এসে দাঁড়ায় লাবু। তারপরই পরিস্থিতি বেগতিক দেখে তিওয়ারিকে বলে ত্রাণের ট্রাক ফিরিয়ে দিতে বাধ্য হয় রুদ্র। তবে এবার ফুলকির কান্ড দেখে তেলে বেগুনে জ্বলে উঠেছে রুদ্র। শালিনী সঙ্গে হাত মিলিয়ে ফুলকিকে মারার প্ল্যান সে করে ফেলেছে। রুদ্রর পরিকল্পনা অনুসরণ করে রোহিত ফুলকির সঙ্গে সাধারণ মানুষকে সাহায্য করার জন্য চলে যায় শালিনী।

তারপরই তিওয়ারিকে বলে জল ছেড়ে দেয় রুদ্র। হঠাৎ জল বেড়ে যাওয়ার কারণে নৌকা থেকে পড়ে যায় শালিনী রোহিত আর রুদ্র। । পরিস্থিতি বেগতিক দেখে রোহিতকে বাঁচাতে হাত ছেড়ে চলে যায় ফুলকি। জলের তরে ভাসতে থাকে তিনজনে। শালিনীকে অপেক্ষা করতে বলে ফুলকিকে বাঁচাতে চলে যায় রোহিত। কিন্তু ফিরে এসে দেখে শালিনী আর নেই।

ফুলকির আজকের পর্বে কী হতে চলেছে?

শালিনী মারা গেছে ভেবে কান্নায় রীতিমত ভেঙে পড়েছে রোহিত। আর সেই সুযোগকে কাজে লাগায় রুদ্ররূপ সান্যাল। রায় চৌধুরী বাড়িতে এসে রোহিতকে হতাশ করার খারাপ খারাপ মন্তব্য করতে শুরু করে সে। যদিও এবার ভাইয়ের পাশে এসে দাঁড়ায় লাবু। সকলের সামনেই রুদ্রকে থামিয়ে রোহিতকে শান্তনা দেওয়ার চেষ্টা করে সে। আত্মগ্লানি গ্রাস করতে শুরু করে রোহিতকে। সে ছুটে চলে যায় ঘরে। তারপর চিৎকার করতে শুরু করে রোহিত।

রাতের বেলায় খাটে শুয়ে রয়েছে রোহিত-ফুলকি। সেই সময় আচমকাই খাট থেকে উঠে বাথরুমে চলে যায় রোহিত (Rohit)। স্বামীকে দেখতে না পেয়ে চমকে ওঠে ফুলকি। এরপর রোহিতকে খুঁজতে ওঠে সে। অন্যদিকে দেখা যায়, বাথটবে বসে আছে রোহিত। এরপর ধীরে ধীরে জলের মধ্যে শুয়ে পড়ে সে। ডুবে যায় রোহিতের নাক, মুখ সব। ফুলকি কি পারবে নিজের সিঁথির সিঁদুর বাঁচাতে? উত্তর মিলবে ধারাবাহিকের (Bengali Serial) আজকের পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।