জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সূর্যের জীবনে শেষ মিশকার অধ্যায়! ধারাবাহিকে এন্ট্রি নিল অবিকল তার মতোই দেখতে নতুন খলনায়িকা!

Anurager Chhowa Today Episode: মিশকারা মরে না। বারবার ফিরে আসে। দীপাদের সঙ্গে বারবার দেখা হয় মিশকাদের। স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকে ফিরে এলো খলনায়িকা। যদিও গল্পে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মিশকার। এদিন ছিল তার শেষকৃত্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৯ই জুলাই (Anurager Chhowa Today Episode 19th July)

মিশকার মুখাগ্নি করেছে তার পাপাই। এই প্রথম ভেঙে পড়েছে পারিজাত সেন। মিশকার শেষকৃত্যে হাজির হয়েছে সেনগুপ্ত পরিবারের কয়েকজন আর বীর। হাজার হোক মিশকা বীরের জন্মদাত্রী মা। মাকে শেষ দেখা দেখানোর জন্য আনা হয়েছিল বীরকে। দীপাও উপস্থিত ছিল মিশকার অন্তিমসংস্কারে।

এদিকে, জ্বলন্ত চিতার দিকে তাকিয়ে মিশকার শেষ বলা কথাগুলো কানে বাজতে থাকে দীপার। ‘আমাদের আবার দেখা হবে দীপা’,’মিশকারা মরে না, ফিরে ফিরে আসে।’ বুকের ভিতর হাতুড়ির মতো আঘাত দিতে থাকে মিশকার শেষ আউরানো কথাগুলি। তখনই হয় এক অযাচিত অতিথির আগমন।

গাড়ি থেকে নেমে আসে অবিকল মিশকার মতো দেখতে একজন। পাপাই নিজে দেখেও অবাক। মুখ থেকে অস্ফুটে বেরিয়ে আসে একটাই কথা, ‘এতো অবিকল আমার মিশকা’। মিশকার বলা শেষ কথাগুলো জেনে অক্ষরে অক্ষরে মিলে যায়।

দীপা অবিকল মিশকার মতো মেয়েটিকে জিজ্ঞেস করে ‘আপনি কে?’ মেয়েটি বলে, তার নাম টিশকা রায়। কে এই নতুন খলনায়িকা? মিশকার সঙ্গে তার সম্পর্কই বা কী? টিশকা কী নতুন করে ঝড় তুলবে দীপার জীবনে? জানতে হলে নজর রাখতে হবে স্টার জলসায়।


Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।