জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কাকলি আর মালাকে কোন উপায়ে শায়েস্তা করবে জ্যাস- কৌশিকী! গল্পে আসতে চলছে কোন নতুন চমক!

জি বাংলার (Zee Bangla); যে ধারাবাহিকগুলো সবচেয়ে জনপ্রিয় তারমধ্যে জগদ্ধাত্রী অন্যতম। শুরুর দিন থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে জগদ্ধাত্রী (Jagaddhatri)। ব্লুজ প্রোডাকশন হাউজের(Blues Production house) এই ধারাবাহিকটি শুরু থেকেই নজর কেড়েছিল ছোটপর্দায় দর্শকদের। জগদ্ধাত্রীর হোক বা জ্যাস সান্যালের ভূমিকায় নায়িকার ভূমিকায় সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। সেইসঙ্গে সকলের মন জয় করে নিয়েছে বড়দি কৌশিকী মুখার্জীর চরিত্রে অভিনেত্রী রূপসা চক্রবর্তীর (Rupsha Chakraborty) অভিনয়।

মালা ও‌ কাকলিকে শায়েস্তা করার উপায় খুঁজছে জ্যাস এবং কৌশিকী!

বর্তমানে ধারাবাহিকের গল্প জমে উঠেছে মালা চ্যাটার্জীকে কেন্দ্র করে। মুখার্জী বাড়ির প্রত্যেকের জীবন অতিষ্ঠ করে তুলেছে মালা চরিত্রটি। আসার পর থেকেই মুখার্জী বাড়ি ও মুখার্জীদের সম্পত্তি হাতানোর জন্য একের পর এক চাল চেলে যাচ্ছে সে। আর এবার মালাকে সাহায্য করছেন শাশুড়ি মা বৈদেহী মুখার্জী ও উৎসব। কৌশিকীকে সিংহাসন থেকে সরাতে একের পর এক ফন্দি করছেন তারা।

Zee Bangla Jagaddhatri Serial going to an end

এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে, উৎসব আর মালার গয়না কিনতে যাবার কথা কিন্তু মেহেন্দি সেটা চালাকি করে ভেস্তে দেয়। তখন কৌশিকী জানায় মালার যে গয়নাটা পছন্দ হয়েছিল সেটি সে মেহেন্দির জন্য কিনে নিয়েছে। এই শুনে চমকে ওঠে মালা চেয়ে কৌশিকীকে জিজ্ঞেস করে সে কি করে তার পছন্দ হওয়া গয়নার কথা জানতে পারল। তখন কৌশিকী সোজা জানিয়ে দেয় যে সে একথা বই দেখি মুখার্জীর থেকে জানতে পেরেছে। রাগ করে সেখান থেকে বেরিয়ে যায় মালা।

এরপর দেখা যায় দীপেন মামাকে রীতিমতো হুমকি দিচ্ছেন কাকলি। সে দিপেন মামাকে বলে যে আপনি জানেন না ওই কৌশিকির ওপর আমার কতটা রাগ। আর সেই রাগ মেটানোর জন্য আমাকে যা যা করতে হয় আমি করব। আপনি যদি এর মাঝে আসেন তাহলে আপনি শেষ হয়ে যাবেন। এরমধ্যে দিব্যা সেন ওখানে এসে হাজির হয়। এবং সে কাকলিকে জানায় জ্যাস সান্যালের জন্য সে জেলে যেভাবে কষ্ট পেয়েছে জ্যাস সান্যালেকে সেই কষ্ট ফিরিয়ে দিতে সে বদ্ধপরিকর।

এরপর দেখা যায় জগদ্ধাত্রী এসে বৈদেহি মুখার্জিকে বলছে যে উৎসবের বিয়েটা ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করার জন্য। জগদ্ধাত্রীর মুখে এই কথা শুনে চমকে ওঠেন বৈদেহি। কৌশিকী ও সঙ্গে সঙ্গে সায় দেয় জগদ্ধাত্রীর কথায়। দুজনের কথা শুনে বৈদেহি কৌতূহলের সঙ্গে জিজ্ঞেস করে যে তারা কি উৎসবের বিয়েটা মেনে নিচ্ছে! তার উত্তরে কৌশিকী জানাই যে মেনে নেওয়া ছাড়া উপায় নেই তাই যত তাড়াতাড়ি সম্ভব বিয়েটা দিয়ে দেওয়া উচিত। এই কথা শুনে বৈদেহি মুখার্জি ওখান থেকে বেরিয়ে যান।

এরপর দেখা যায়, উৎসব এসে জগদ্ধাত্রী কে জিজ্ঞেস করে যে সত্যি তারা বিয়েটা মেনে নিচ্ছে কিনা। এরপরই জগদ্ধাত্রী উৎসবকে বলে যে উৎসব বিয়েটা তুমি কি ডায়মন্ড হারবারের বড় একটা রিসোর্টে করছ। এই কথা শুনেই উৎসবের কপালে চিন্তার ভাঁজ দেখা যায়। উৎসবের কোন গোপন কথা জেনে গেল জগদ্ধাত্রী! জানা যাবে পরের পর্বে।

TollyTales NewsDesk