জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি-এর সবথেকে স্ট্রং ক্যারেক্টার শ্যামলী! সংসার করার লোভে নিজের মেরুদণ্ডহীন স্বামীকে ছেড়ে যেতেও এক সেকেন্ড ভাবেনি নায়িকা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (kon gopone mon veseche)। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে অহনা বিশেষভাবে সেজে রাতের বেলায় অনিকেতের ঘরে যায় অনিকেতকে নিজের ফাঁদে ফেলতে। সে জানত যে ঘরে তখন শ্যামলী নেই, সেই কারণেই এই পরিকল্পনা সে করে।

এরপর অহনা যখন অনিকেতের মুখের চাদর সরায় তখন সে দেখতে পায় সেখানে অনিকেত নেই, সেখানে শ্যামলী আছে, অহনার কু মতলব বুঝে শ্যামলী তাকে ঠাস করে চড় মারে। এরপর অহনা পালাতে থাকে কিন্তু শ্যামলী ও তার পেছন পেছন পালাতে থাকে আর তাকে মারতে থাকে।

Kon Gopone Mon Veseche Serial 13th August Episode Update

বাড়ির সকলে সেখানে চলে আসে এবং জিজ্ঞেস করে কী হয়েছে? একমাত্র অপরাজিতা এবং অরুনাভ কোন কিছু না শুনেই শ্যামলীকে দোষারোপ করতে থাকে। শ্যামলী প্রথমে এরকম একটা লজ্জাজনক কথা বলতে চায় নি কিন্তু তারপর পরিবারের সবার চাপের মুখে পড়ে সে সব সত্যি কথা বলে।

অহনা সবটা অস্বীকার করে আর বলে শ্যামলী তাকে সহ্য করতে পারে না বলে এমনটা বলছে সে শুধু অনিকেতকে খুঁজতে গিয়েছিল। এরপর অনিকেত বলে, অহনা আমি সবটাই বুঝতে পেরেছি,আমার পারমিশন ছাড়া আর কখনো আমার ঘরে যাবে না। কিন্তু এরপরই অনিকেত শ্যামলীকে ক্ষমা চাইতে বলে।

শ্যামলী বলে অহনা এত বড় একটা অন্যায় করেছে শ্যামলী কিছুতেই ক্ষমা চাইবে না। বরং অনিকেতের প্রশ্রয়ে যে আজ অহনা এত বড় বাড় বেড়েছে সেটাও বলতে ছাড়ে না শ্যামলী। কিন্তু অনিকেত বলে শ্যামলীর উচিত হয়নি অহনার গায়ে হাত তোলা, তাই শ্যামলীকে ক্ষমা চাইতে হবে। অন্যদিকে নিজের জায়গায় অনড় থাকে শ্যামলী।

শ্যামলীর এই শক্তিশালী প্রতিবাদী সত্ত্বা দেখে মুগ্ধ হয়ে যান দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন,“এই মুহূর্তে জির সবচেয়ে স্ট্রং ক্যারেক্টার শ্যামলী সংসার করার লোভে যে নিজের মেরুদন্ডহীন স্বামীকে ছেড়ে যেতেও এক সেকেন্ড ভাবেনি”

TollyTales NewsDesk