Bangla Serial

স্বয়ম্ভুকে মারার পরিকল্পনা! উৎসবকে চূড়ান্ত শিক্ষা দিতে প্রস্তুত জ্যাস! কী ধামাকা হতে চলেছে জগদ্ধাত্রীতে?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় এই মুহূর্তে দ্বিতীয় স্থানে রয়েছে। দর্শকদের ভীষণ পছন্দের এই ধারাবাহিকটি।

ডাকাবুকো নায়িকা, সেইসঙ্গে অ্যাকশনে পরিপূর্ণ এই ধারাবাহিকটির প্রতিটি পর্ব দর্শকদের এই ধারাবাহিক দেখা থেকে বিরত রাখতে পারেনা। দর্শকরা অপেক্ষা করে থাকেন নতুন কী চমক আসছে এই ধারাবাহিকে। বা তাদের জন্য কী চমক অপেক্ষা করে রয়েছে।

উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়ক-নায়িকা তো দর্শকের প্রিয় বটেই সেইসঙ্গে খলনায়ক-খলনায়িকাও কিন্তু নিজেদের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মনে আলাদা করে ছাপ ফেলতে সক্ষম হয়েছেন। এই ধারাবাহিকের মূল খলনায়ক রাজনাথ মুখার্জির ছেলে উৎসব এবং খলনায়িকা উৎসবের ব‌উ মেহেন্দি। এই দুজনেরই লক্ষ্য স্বয়ম্ভুকে নিকেশ করা ও কৌশিকীকে ব্যবসা থেকে সরিয়ে দেওয়া।‌

কে এই স্বয়ম্ভু? কেন তার প্রতি রাগ উৎসবের?

এই ধারাবাহিকটির নায়ক স্বয়ম্ভু মুখার্জি। আসলে শুরু থেকেই তার পরিচয় নিয়ে চলেছে টানাপোড়েন। স্বয়ম্ভু রাজনাথ মুখার্জির সন্তান। কিন্তু শুরুতে তাকে কিছুতেই স্বীকৃতি দিতে প্রস্তুত ছিল না রাজনাথ মুখার্জি। সেইসঙ্গে রাজনাথ মুখার্জির বর্তমান স্ত্রী বৈদেহী মুখার্জি, ছেলে উৎসব মুখার্জিও স্বয়ম্ভুকে মেনে নেওয়ার ঘোর বিরোধী ছিলেন।

আরও পড়ুনঃ এবার সম্পূর্ণ পাল্টে যাবে সূর্য! লাবণ্যর থেকে চুপি চুপি সোনার ব্যাপারে সব জেনে গেছে! আসছে বহু প্রতীক্ষিত পর্ব

উৎসবকে কীভাবে শায়েস্তা করবে জগদ্ধাত্রী?

যদিও গল্পের গতি যেমন এগিয়েছে তাতে বাকিরা স্বয়ম্ভুকে মেনে নিলেও মেনে নিতে পারেনি উৎসব। সে রাগের বশবর্তী হয়ে স্বয়ম্ভুকে মারার পরিকল্পনা করে। জগদ্ধাত্রীকে ফোন করে সেই কথা বলে রাজনাথ। সে বলে উৎসব পাগল হয়ে গেছে। তখন জগদ্ধাত্রী বলে চিন্তা না করতে, পাগলের‌ও চিকিৎসা হয়। এরপর সে ফোন রেখে বলে, আপনি আমার একটা রূপ জানেন উৎসব দুটো রূপ‌ই জানে একটা জগদ্ধাত্রী আর অন্যটা জ্যাস সান্যাল।

Ratna Adhikary