জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

জি বাংলার নতুন ধারাবাহিকে ফিরছে বিরাট জনপ্রিয় নায়িকা! কে তিনি? জেনে নিন

বাংলা বিনোদন চ্যানেলগুলিতে নতুন ধারাবাহিকের (New Bengali Serial) আনাগোনা লেগেই রয়েছে। সম্প্রতি জি (Zee Bangla)জলসায় (Star Jalsha) এসেছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। ‘আলোর কোলে’ (Alo R Kole), ‘মিঠিঝোরা’ (Mithijhora) আর ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Veseche) ইতিমধ্যেই বেশ জনপ্রিয় দর্শকমহলে। অন্যদিকে, এই জানুয়ারি মাসেই সম্প্রচার শুরু হবে একগুচ্ছ ধারাবাহিকের।

দুই চ্যানেলের মধ্যে টিআরপির লড়াইও চলছে পুরোদমে। টিআরপি রেটিং একটু কম হলেই ধারাবাহিকগুলিকে ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। টিআরপি কমলেই তাই হচ্ছে স্লট বদল। কোনো কোনো ক্ষেত্রে বন্ধ হচ্ছে ধারাবাহিক। বদলে আসছে নতুন ধারাবাহিক।

জি বাংলায় আসছে সুব্রত রায় প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিক। রমরমিয়ে চলছে নতুন ধারাবাহিকের লুক সেট। স্টুডিও পাড়া সূত্রে খবর, ইতিমধ্যেই কনফার্ম হয়ে গিয়েছে নায়ক। লুক সেট পর্বের পর চূড়ান্ত হয়েছে অভিনেতা বিশ্বজিৎ ঘোষের নাম।

আরো পড়ুন: প্রিয়াঙ্কাকে বাঁচাল শিমুল! “তুমি হলে খাঁটি হীরে” মেয়ের সতীনের প্রশংসায় পঞ্চমুখ পরাগের হবু শ্বশুর!

গতকাল ছিল এই ধারাবাহিকের নায়িকার লুক সেট। শোনা যাচ্ছে, এই ধারাবাহিকে নায়িকা হিসেবে যাকে দেখা যাবে তিনি ইতিমধ্যেই টেলি জগতের অতিপরিচিত মুখ।বৃহস্পতিবার দুপুরে নিজের ধারাবাহিকের কাজ ফেলে নায়িকা পাড়ি দিয়েছেন নতুন ধারাবাহিকের লুক সেটে। আর এবার তাঁকেই নায়িকার চরিত্রে কনফার্ম করল সুব্রত রায় প্রোডাকশন হাউস।

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অন্য বসন্ত’। এই ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী জ্যাসমিন রায়। বৃহস্পতিবার সকাল থেকে শ্যুটিং সেটেই ছিল জ্যাসমিন। হঠাৎ দুপুরের দিকে বেড়িয়ে যান স্টুডিও থেকে। তারপর লুক সেট শেষে ফিরে আসেন দ্বিতীয় বসন্তের শ্যুটিং সেটে।

Jasmine Roy | Tollywood actress Jasmine Roy is celebrating her birthday in this exotic location dgtl - Anandabazar

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।