Bangla Serial

জগদ্ধাত্রীতে ধুন্ধুমার!কৌশিকীকে চেয়ারে বসিয়ে, উৎসবকে হেফাজতে নিল জ্যাস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে (Jagaddhatri) বৈদেহি মুখার্জী এবং উৎসবদের খেলা শেষ করতে চলে এসেছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল এবং কৌশিকী মুখার্জী। তাদের সঙ্গে রয়েছে অনেকে পুলিশ বাহিনী তবে সকলকে অপেক্ষা করতে বলে সাঁধুদা, স্বয়ম্ভুকে নিয়ে অফিসের ভিতরে ঢুকে যায় জ্যাস। কিন্তু অফিসে ঢোকার মুখেই তারা দেখে অনেক গুন্ডা রেখেছে উৎসব। তারপর একের পর এক গুন্ডাদের মারতে থাকে জ্যাস। তবে সে যত গুন্ডাদের বাড়িতে থাকে ততই যেন বেড়ে যায় গুন্ডাদের সংখ্যা।

উৎসবের ভাড়া করা গুন্ডাদের মেরে জগদ্ধাত্রী চলে যায় অফিসের ভিতরে সেখানে ছিল দেবুদা, চন্দ্রবদন, বৈদেহি মুখার্জী, উৎসব, মেহেন্দি সহ অনেকেই। তখন বৈদেহি মুখার্জী বলে “এখন থেকে কৌশিকী মুখার্জীর সমস্ত দায় দায়িত্ব দেখবে এই কোম্পানির নতুন মালকিন মেহেন্দি মুখার্জী।” এই কথা বলার পর মেহেন্দি বসতে যায় কৌশিকী চেয়ারে। সে মনে মনে ভাবতে থাকে এই দিনটার জন্য সে অপেক্ষা করছিল অনেকদিন ধরে, অবশেষে তার স্বপ্ন পূরণ হতে চলেছে।

তবে মেহেন্দিকে কৌশিকীর চেয়ারে বসতে গেলে আওয়াজ করে তাদের থামিয়ে দেয় জগদ্ধাত্রী তারপর কৌশিকীকে নিয়ে ভিতরে চলে আসে সে। সকলে জগদ্ধাত্রী এবং কৌশিকীকে দেখে অবাক হয়ে যায়। বৈদেহী মুখার্জী বলে ওঠে “কৌশিকী তুমি এখানে।” তখন তার উত্তরে একটা মৃদু হাসি দিয়ে কৌশিকী বলে ওঠে একে কৌশিকীতে রক্ষে নেই আবার দোসর জ্যাস সান্যাল। তখন বৈদেহি এবং উৎসব দুজনেই বলে ওঠে “জ্যাস সান্যাল এখানে! তোমরা বেঁচে আছো।”

তখন উৎসবকে জ্যাস বলে “হ্যাঁ আমরা বেঁচে আছি। তোমার মতো বড় অপরাধীকে ধরতে গেলে একটু ছলচাতুরি তো করতেই হত বল।” সেই কথা শুনে ভয় পেয়ে যায় উৎসব। তখন চন্দ্রবদন বলে ওঠে “তুই কথায় ছিল কৌশিকী তোকে আমরা কত খুঁজেছি।” সেই কথার প্রত্যুত্তরে কৌশিকী বলে “খোঁজার মতো খুঁজলে পেতে। তোমার আমায় খুঁজতে চাওনি দেখতে চেয়েছিলে আমি বেঁচে আমি কিনা।” তখনই জগদ্ধাত্রী মেহেন্দিকে চেয়ার থেকে তুলে চেয়ারে বসায় কৌশিকীকে। বৈদেহি বলেন তাদের এইভাবে অপমান না করতে। কিন্তু তার কথা শুনে না জ্যাস।তারপর সাধুদা জ্যাসকে বলে উৎসবকে তুলে নিতে।

তখন চন্দ্রবদন বলে ওঠেন “জগদ্ধাত্রী তুমি না এই বাড়ির বউ।” তখন জগদ্ধাত্রী বলে কিসের বউ। তার কথার কোনও উত্তর দিতে পারেনা চন্দ্রবদন। মেহেন্দি এবং দেবুদাও আটকানোর চেষ্টা করে জগদ্ধাত্রীকে কিন্তু সে কোনও সে তাদের কথা শুনে না। উৎসব তার থেকে প্রমাণ চাইলে জগদ্ধাত্রী বলে মেনন আর বিজু গায়েন সাক্ষী থাকার কথা বলে। তখনই উৎসবকে ঠাস করে চর মেরে দেয় জগদ্ধাত্রী। বৈদেহী মুখার্জী বলে সবটা ষড়যন্ত্র।

কিন্তু বৈদেহী আর উৎসবকে নিয়ে চলে যায় জ্যাস। আর তাদের জিজ্ঞাসাবাদ করতে থাকে। তখন বৈদেহী মুখার্জী জ্যাসকে উচুঁ তোলার পুলিশের ভয় দেখানোর চেষ্টা করলে আরও রেগে যায় জ্যাস। তবে এবার কি করবে বৈদেহী মুখার্জী?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।