Bangla Serial

Phulki: রোহিতের পাশে দাঁড়িয়েছে বিধবা বৌদি পারমিতা আর এটা নিয়ে নোংরা ইঙ্গিত দিল জেঠিমা! এতটা নিচু মানসিকতার শাশুড়ি অথচ চুপ বৌমা! রেগে লাল দর্শক

১২ই জুন থেকে স্টার জলসায় শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’। আর ঠিক সেদিন থেকেই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’। বলাই যায়, দুটোর মধ্যে কম্পিটিশনটা খুব কঠিন হবে। একদিক থেকে ‘সন্ধ্যাতারা’র হাতে রয়েছে স্টারের টিআরপি, অন্যদিকে ‘ফুলকি’র হাতে রয়েছে জি এর টিআরপি। দুটোর উপরই নির্ভর করছে কে কাকে টপে রাখবে। আর তাই ‘ফুলকি’র প্রথম পর্বেই ফাটাফাটি পর্ব দেওয়ার চেষ্টা করেছে পরিচালক।

তবে সেই ট্যুইস্ট আনতে গিয়েই প্রথমদিনেই ট্রোলের মুখে পড়ল ‘ফুলকি’। যদিও ফুলকির প্রথম পর্বও হয়েছে দুর্দান্ত। প্রথম পর্বেই ছিল বেশ কয়েকটি সাসপেন্স। রোহিতের স্ত্রীর কে? রোহিতের অতীত কি? ফুলকি কি রোহিতের স্ত্রী!? নাকি অন্য কেও? সাসপেন্স রয়েছে অনেকটাই। অন্যদিকে প্রতিটি তারকার অভিনয় দর্শকদের লেগেছে ফাটাফাটি।

অভিষেক দার অভিনয় নিয়ে কোনো কথা বলার প্রয়োজন নেই, এককথায় অনবদ্য। নেতাজি ফিরেছে এক আলাদাই রূপে। নবাগতা দিভ্যানিকে দেখে মনে হচ্ছে না, এটা তার প্রথম মেগা। যেমন সুন্দর লিপসিং, তেমন সুন্দর এক্সপ্রেশন। একদিকে শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত নায়ক, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী নায়িকা। দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ। গল্পের নায়িকার গায়ে রয়েছে অনেক শক্তি, বক্সিং-এ টক্কর দেয় ছেলেদের।

ধারাবাহিকের দ্বিতীয় প্রোমোও বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। সম্প্রতি সামনে এসেছে ফুলকি’র নতুন এক প্রোমো। সেখানে ফুলকির বিয়ের প্লট নিয়ে আসা হল। আমরা আগেই দেখেছি, নায়ক রোহিতের রয়েছে কিছু অতীতের বাজে ঘটনা, যা এখনও কুঁড়ে কুঁড়ে খায় তাকে। এমনকি ঘরের এক ছেলের মৃত্যুর দায়ও তার উপরে চাপানো হয়।

আর সেই ছেলের স্ত্রী পারমিতার চরিত্রে অভিনয় করছেন ‘মিঠাই’এর কৌশাম্বী। যার স্বামী গল্পে বক্সিং খেলতে গিয়ে মারা গিয়েছে বলেই অনুমান করা হচ্ছে। এবার রোহিতের জেঠিমা রোহিতের সঙ্গে পারমিতাকেও ছেলের মৃত্যুর জন্য দায়ী করছে। রথের দিন দাদার জন্য ফুল নিয়ে আসায় জেঠিমা রেগে যায় রোহিতের উপর। এমনকি তার ছেলের মৃত্যুর জন্য রোহিত ও পারমিতা দুজনেই দোষী এমনটা দাবি করে। আর সেই কষ্টে রোহিত এবার বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা জানায় জেঠুমনিকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।