Bangla Serial

Ankita Mallick: কেউ কারুর থেকে কম যান না! জগদ্ধাত্রী ধারাবাহিকে অভিনয়ের জন্য কত টাকা পারিশ্রমিক নেন জ্যাস ওরফে অঙ্কিতা মল্লিক? অঙ্কটা শুনলে মাথায় পড়বে হাত

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে জি বাংলার জগদ্ধাত্রী। এই ধারাবাহিকটি দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। দর্শকরা ভীষণ পছন্দ করেছিলেন এই ধারাবাহিকটিকে। যদিও এই মুহূর্তে টিআরপি তালিকায় একটু নিম্নমুখী এই ধারাবাহিকের টিআরপি। একটা সময় প্রথম স্থানে থাকলেও এই মুহূর্তে তৃতীয় স্থানে নেমে এসেছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে একদিকে শান্ত, কর্মনিপুনা জগদ্ধাত্রী অন্যদিকে দাবাং জ্যাস! এই দুইয়ের মিশেলেই টিআরপি তালিকায় শ্রেষ্ঠ স্থান দখল করে চলছিল ব্লুজ প্রোডাকশনের এই ধারাবাহিক। যদিও এখন একটু ভাটা পড়েছে জনপ্রিয়তায়। তা টিআরপি তালিকা দেখে বোঝা যাচ্ছে।

উল্লেখ্য, এই ধারাবাহিকটি অন্যান্য আর পাঁচটা বাংলা ধারাবাহিক থেকে একটু ভিন্ন। এখানে নেই নায়িকার ন্যাকামি, প্যানপ্যানে কান্না।
পরকীয়াবর্জিত একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে অপরাধীদের শাস্তি দিয়ে চলেছেন কড়া ক্রাইম ব্রাঞ্চ অফিসার জগদ্ধাত্রী। কর্মক্ষেত্রে তাঁর নাম জ্যাস।

May be an image of 6 people, car, jeep, road and text
এই‌ ধারাবাহিকে নায়িকা জগদ্ধাত্রীর রয়েছে দ্বৈত চরিত্র। সে শান্ত, কর্মনিপুনা, নিরীহ প্রকৃতির এক মেয়ে। কিন্তু অন্যদিকে অপরাধীদের মনে ত্রাস সে। কড়া, বিচক্ষণ, অপরাধীদের শাস্তি দিতে বদ্ধপরিকর দুঁদে এক ক্রাইম ব্রাঞ্চ অফিসার সে। আর এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

বলা যায় টেলিভিশন দুনিয়ার একেবারে আনকোরা মুখ হচ্ছেন অঙ্কিতা। বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। কিন্তু ধারাবাহিকের দুনিয়ায় নবাগতা তিনি। জানেন কি জগদ্ধাত্রী ধারাবাহিকে অভিনয় করে কত টাকা পারিশ্রমিক পান অঙ্কিতা? প্রথম যখন এই সিরিয়াল শুরু হয় তখন ৭০ হাজার টাকা করে পারিশ্রমিক পেতেন তিনি। এই ধারাবাহিক জনপ্রিয়তার আকাশ ছুঁলে সেই পারিশ্রমিক বেড়ে হয় ৯০ হাজার। এখনও পর্যন্ত এই টাকাই পারিশ্রমিক পাচ্ছেন অঙ্কিতা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।