Connect with us

    Bangla Serial

    ইচ্ছে পুতুলে ধামাকা! মেঘ নয়, দর্শকদের আশাহত করে গিনিকে বিয়ে করতে চলেছে জিষ্ণু! মেঘ-নীলের মিলন পাকা

    Published

    on

    rup gini and megh neel

    ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকটি জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি। শুরু থেকেই এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে উঠতে সক্ষম হয়েছে। কিন্তু এই ধারাবাহিকটিকে সহ্য করতে হয়েছে প্রচুর কটাক্ষ। কখনও এই ধারাবাহিকটিকে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে নদীর (Icche Nodi) সঙ্গে তুলনা করা হয়েছে। আবার কখনও বা মেঘনীল জুটিটাকে তুলনা করা হয়েছে অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) সূর্য দীপার সঙ্গে।

    এত কটাক্ষের মধ্যেও নিজের কাহিনীর ওপর বিশ্বাস রেখে আজও নিজের গতিতে এগিয়ে যাচ্ছে ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকের গত কিছু পর্বে দেখা গিয়েছে, বিচ্ছেদের জন্য বিচারক ছয় মাসের সময় দিয়েছে মেঘ ও নীলকে। কিন্তু নীল মনে করে, সে যদি মেঘের সঙ্গে থাকে তাহলে মেঘের অসুবিধা হতে পারে। তাই সে সিদ্ধান্ত নেয় মেঘকে ছেড়ে দিল্লী চলে যাওয়ার। প্রায় ছয় মাস একে অপরের সঙ্গে কোনও যোগাযোগই রাখেনি তারা।

    প্রায় ৬ মাসের লিপ নেওয়ার পর, ধারাবাহিকে দেখা যাচ্ছে নীল বাড়ি ফিরে এসেছে। বাড়ির সবাই বেশ খুশি হয়েছে তার ফিরে আসায়। ঠাম্মি জানায় সে আরও খুশি হত যদি নীল মেঘকে নিয়ে একেবারে ফিরে আসত।

    অন্যদিকে দেখা যায়, প্রেম করছে গিনি ও জিষ্ণু। একটা পার্কে বসে তারা নিজেদের মতো সময় কাটাচ্ছে। জিষ্ণু গিনিকে বলে যে তার সঙ্গে থাকতে গিনির অসুবিধা হবে। কারন জিষ্ণুদের বাড়ি গিনিদের বাড়ির থেকে অনেক ছোট। তখন গিনি বলে সে তাদের ভালবাসার সম্পর্কের মধ্যে এসব কিছুকে আসতে দেবে না। আর জিষ্ণুও জানায় যে তার গিনির অতীত সম্পর্কে কিছু যায় আসে না। সে বর্তমান গিনিকে চেনে আর তাকেই ভালবাসে।

    আরও পড়ুন: কারখানায় আগুন কান্ডে পর্ণাকে দায়ী করল কৃষ্ণা! সবার পিলে চমকে মাকে কড়া ধমক দিল আঁচল ধরা ‘বাবুউউউ’

    এমন সময় গিনিকে ফোন করে মেঘ জিজ্ঞাসা করে যে জিষ্ণু তাকে প্রপোজ করেছে কি না। গিনি জানায় তাকে গান গেয়ে নিজের ভালবাসার কথা জানিয়েছে গিনি। এই শুনে বেশ খুশি হয়ে যায় মেঘ। আর তারপর গিনি জিষ্ণুকে জিজ্ঞাসা করে যে, সে এখনও মেঘকে ভালবাসে কিনা। উত্তরে জিষ্ণু বলে, একসময় মেঘের জন্য তার ফিলিং জন্মালেও নিজেকে নীল ও মেঘের মধ্যে থেকে অনেক আগেই নিজেকে সরিয়ে নিয়েছে সে। আর তারা দুজনেই স্বীকার কপ্রে, যে আজ মেঘ না থাকলে তারা একে অপরের কাছে আসতে পারত না।