Bangla Serial

গিনিকে নয়, গিনির বোনের প্রেমে পড়ল জিষ্ণু! ইচ্ছে পুতুলে বিরাট ধামাকা! তবে কি মেঘ-ময়ূরীর মতোই তিক্ত হতে চলেছে এই দুই বোনের সম্পর্ক?

জি বাংলার (Zee Bangla) হিট মেগা ‘ইচ্ছে পুতুলে’ (Ichche Putul) জিষ্ণুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শমীক চক্রবর্তী (Shameek Chakraborty)। এক সময় মেঘের ভালো বন্ধু থেকে বর্তমানে গিনির হিরো তিনি। ধারাবাহিকে আসার পর থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেতা। শমীকের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের কমতি নেই। সবাই জানতে চান বাস্তব জীবনে কার প্রেমে মজেছেন অভিনেতা? কানাঘুষো খবর তিনি আর কেউ নন ‘ইচ্ছে পুতুলের’ অভিনেত্রী!

এর আগে ধারাবাহিকে অভিনয় করলেও ‘ইচ্ছে পুতুল’ করার পর থেকেই জিষ্ণু তথা শমীকের জনপ্রিয়তা হয়েছে আকাশছোঁয়া। সমাজমাধ্যমে হুড়মুড়িয়ে বাড়ছে ফলোয়ার্স সংখ্যা। পর্দার টল, হ্যান্ডসাম জিষ্ণুকে অনেকেই ‘ইচ্ছে পুতুলের’ দ্বিতীয় নায়ক হিসেবে ভেবে নিয়েছেন। অনুরাগীদের ভালোবাসায় আপ্লুত শমীক চক্রবর্তী।

টলিপাড়া সূত্রের খবর, অনেকদিন ধরেই জমিয়ে প্রেম করছেন শমীক। শুধু সামনে আনেননি তাঁর প্রেমিকাকে। ব্যক্তিগত জীবনকে বরাবর আড়ালে রাখতে ভালোবাসেন তিনি। কিন্তু চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে তে হল তার উলটপুরাণ। ‘ইচ্ছে পুতুল’ থেকেই তিনি খুঁজে পেয়েছেন মনের মানুষ। বর্ষপূর্তি হয়েছে তাঁদের সম্পর্কের।

পর্দার শালির সঙ্গেই বাস্তব জীবনে প্রেম করছেন শমীক চক্রবর্তী। ধারাবাহিকে তিনি গিনির হিরো হলেও বাস্তবে কিন্তু তিনি মিনির প্রেমিক। পর্দায় মিনির চরিত্রে অভিনয় করা দিয়েত্তিমা গাঙ্গুলীর সঙ্গে প্রেম করছেন শমীক চক্রবর্তী। সরস্বতী পুজো উপলক্ষ্যে রাজ চক্রবর্তীর বাড়িতে গিয়েছিলেন যুগল। আর সেখানেই ক্যামেরাবন্দি হলেন জিষ্ণু-মিনি।

ভ্যালেন্টাইন্স ডেতে প্রেমিকাকে কফি কাপ গিফট করেছেন অভিনেতা। গিফ্ট পেয়ে বেজায় খুশি মিনিও। রাজ -শুভশ্রীর বাড়ির পুজোয় প্রতিবার আসেন অভিনেতা। বলাইবাহুল্য পরিচালক রাজের সঙ্গে আলাপ হওয়ার পরই তাঁর জীবনের টার্ন বদলেছে। এখনও ভালো সম্পর্ক রয়েছে পরিচালকের সঙ্গে। প্রতিবার একা আসেন ঠিকই তবে এবার প্রেমিকার হাত ধরেই কাটালেন বাঙালির ভ্যালেন্টাইন্স ডে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।