Bangla Serial

সূর্যের খোঁজে কোমর বেঁধে এবার মাঠে নামল সোনা-রূপাও! বেশি পাকামো করতে গিয়ে জয়ের হাতে ধরা খেলো দুই বোন

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে চলছে টান টান সাসপেন্স। নায়ক সূর্য মানসিক ভারসাম্য হারিয়েছে। নায়িকা দীপা খোঁজ জারি রেখেছে স্বামীর। কারণ সে জানে বিপদে আছে সূর্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ মে (Anurager Chhowa Today Episode 14 May)

সূর্যকে খুঁজতে একা বেরিয়ে পড়েছে দীপা। প্রথমে খারাপ স্বপ্ন। তারপর সন্দেহজনক পার্সেল। তারপর দুটো উটকো লোকের আগমন। ঘর তন্ন তন্ন করে তল্লাশি চালিয়েছে সে। তবে যেটা খুঁজতে এসেছিল সেইটা পায়নি। কী খুঁজতে এসেছিল লোকটা? ডাক্তারবাবু কী নতুন কোনও বিপদে? ডাক্তারবাবুর সঙ্গে লোকগুলোর যোগসূত্রই বা কী?

এই সব প্রশ্নের উত্তর খুঁজতে কোমর বেঁধে নেমে পড়ে দীপা। একাই সে উদ্ধার করবে সূর্যকে। দীপা বুঝতে পেরেছে, এবার এই চাল মিশকা বা পারিজাতের নয়। এই চাল অন্য কারোর। যে বা যারা অনেক বিপজ্জনক। তাই কারোর জীবনের ঝুঁকি নেবে না সে। আসার সময় একটা চিঠি লিখে আসে বাড়ির সকলের উদ্দেশ্যে।

তবে ছোট্ট সোনা-রূপা মাকে একা ছাড়বে না। দীপার চিঠি পড়ে, সোনা-রূপাও ব্যাগ গুছিয়ে নেয়। তারাও সেনগুপ্তবাড়ির সকলের উদ্দেশ্যে চিঠি লিখে বেরিয়ে পড়ে। তবে সিঁড়ি থেকে নামার সময় সোনার পায়ে লেগে ফুলদানি উল্টে পড়ে যায়। তখন ঊর্মি আর জয় দীপের জন্য দুধ গরম করতে নীচে নামছে।

আরও পড়ুন: দারুণ খবর জি ভক্তদের জন্য! কবে থেকে, কোন সময় আসছে মোহনা মাইতির নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি? জেনে নিন

ফুলদানি পড়ে যেতে তড়িঘড়ি নীচে নামে জয়। হওয়া বাতাস নেই আচমকা ফুলদানি উল্টে গেল কী করে? তবে মাঝরাতে এসবে মাথা ঘামাতে চায় ঊর্মি। বীরের দুধ গরম করে উপরে উঠে যেতে যায়। কিন্তু জয়ের মন সায় দেয় না। এদিকে সোনা-রূপাও কেউ চলে আসবে বলে লুকিয়েছে। তবে জয় কী ধরে ফেলবে সোনা-রূপাকে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।