Bangla Serial

দারুণ খবর জি ভক্তদের জন্য! কবে থেকে, কোন সময় আসছে মোহনা মাইতির নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি? জেনে নিন

জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হচ্ছে একের পর এক ধারাবাহিক। পুরোনো স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলিকে পর্দা থেকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। এই বছরের শুরু থেকেই একের পর এক নতুন নতুন ধারাবাহিক দেখা যাচ্ছে জি বাংলার পর্দায়। ইচ্ছে পুতুলের ধারাবাহিকটিতে বন্ধ করে চ্যানেল নিয়ে এসেছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া।

যোগমায়ার কিছু মাস পরেই সম্প্রতি মিলি ধারাবাহিকের কাহিনীতে ইতি টেনে জি বাংলা নিয়ে এসেছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। তাছাড়াও সম্প্রতি জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছির প্রথম ঝলক। গৌরী এলোর ধারাবাহিকের পর মোহনা মাইতিকে ফের পর্দায় দেখে বেশ খুশি অভিনেত্রীর অনুরাগীরা।

আসছে সিঙ্গেল মাদারের গল্প কে প্রথম কাছে এসেছি

একেবারে ভিন্ন স্বাদের গল্প নিয়ে এবার পর্দায় আসছেন মোহনা মাইতি এবং সায়ন বসু। বহুদিন পর পর্দায় আসছে “সিঙ্গেল মাদারের গল্প” ছোট মিহিকে নিয়ে অফিস বাড়ি সামনে মধুবনীর একার জীবন সংগ্রামের গল্প কে প্রথম কাছে এসেছি। মোহনা এবং সায়নের ধারাবাহিকের প্রথম ঝলক বেশ পছন্দ করেছেন করেছেন দর্শকরা। সকলের মধ্যে ধারাবাহিকটি নিয়ে বেশ উত্তেজনা প্রকাশ করেছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও প্রথম প্রোমোতে চ্যানেল জানায় কি ধারাবাহিকের তারিখ ও সময়।

বর্তমানে জি বাংলার ২-৩ টি ধারাবাহিক ছাড়া বাকি সবগুলো ধারাবাহিকই স্লট হারা। সুতরাং সকলের মনের প্রশ্ন জেগেছে তাহলে কোন সময় আসবে মোহনার এই ধারাবাহিকটি? সেই নিয়েই শোনা যাচ্ছে সংবাদ। বর্তমানে জি বাংলায় ৬ হোক বা সাড়ে ৬টা দুটি সময়েই এসে গেছে নতুন ধারাবাহিকে। এছাড়াও আইপিএলের কারণে ধারাবাহিকে আসছে না ভালো টিআরপি ফলেই ধারাবাহিক নিয়ে চিন্তায় রয়েছে ধারাবাহিকের প্রযোজনা সংস্থাগুলি।

আরও পড়ুন: অভিনেত্রী তন্বী লাহা রায়ের জীবনে খারাপ খবর! মাদার্স ডে’তে দুঃখের খবর শোনালেন অভিনেত্রী

কবে থেকে এবং কোন সময়ে আসছে কে প্রথম কাছে এসেছি

তবে সূত্রে খবর, কে প্রথম কাছে এসেছে আসতে পারে সন্ধ্যার দিকে অর্থাৎ যোগমায়াকে সরিয়ে সন্ধ্যে ৬টার স্লটে আসতে পারে এই ধারাবাহিকটি। কিন্তু তার পরিবর্তে যোগমায়া শেষ হচ্ছে এমনটা নয়, সেক্ষেত্রে পরিবর্তন হতে চলেছে যোগমায়ার সময়। তবে এও শোনা যাচ্ছে সন্ধ্যে ৬টা জায়গায় রাত ৯টায়তেও আসতে পারে কে প্রথম কাছে এসেছি। সেক্ষেত্রে স্লট পরিবর্তন হবে আলোর কোলে ধারাবাহিকের। তবে জানা যাচ্ছে ৩ জুনের মাঝামাঝি সময় সন্ধ্যে ৬টায় আসছে কে প্রথম কাছে এসেছি। আপনারা কারা কারা এই নতুন ধারাবাহিকে নিয়ে উৎসাহী?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।