Bangla SerialEntertainment

ভক্তদের‌ও বলিহারি! আদৃত-কৌশাম্বীর বিয়েতে অনুপস্থিত সৌমীতৃষা! ভক্তদের নোংরা আক্রোশের মুখে পুরো মিঠাই পরিবার

বর্তমানে টলিপাড়ার ট্রেন্ডিং জুটি মিঠাই ধারাবাহিকের উচ্ছেবাবু এবং দিদিয়া। বহু জল্পনার অবসান ঘটিয়ে ৯ মে বিয়ের পিঁড়িতে বসেছিল অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। দক্ষিণ কলকাতার একটি ব্যাঙ্কোয়েটে ধুমধাম করে হয়েছে তাদের রিসেপশন। মিঠাই ধারাবাহিকের সময় থেকেই শোনা গেছিল দিদিয়া আর উচ্ছেবাবুর প্রেমের গল্প। যার সাক্ষী ছিল গোটা মিঠাই পরিবার। তবে একেবারে সহজ ছিলনা তাদের প্রেমের পথ।

এই তারকরা জুটির বিয়ে থেকে রিসেপশন পার্টি সর্বত্রই উপস্থিত ছিল মিঠাই ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরা। কিন্তু বিয়ের বা রিসেপশন কোথাও দেখা যায়নি মিঠাই ধারাবাহিকের মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুকে। এমনকি এরকমও সংবাদ শোনা গেছে বিয়ের কার্ডই পৌঁছায়নি অভিনেত্রী সৌমীতৃষার কাছে। ধারাবাহিকের মাধ্যমে আদৃতের সঙ্গে সৌমীতৃষার জুটি দারুণ সফলতা পেয়েছিল পর্দায়। অভিনেত্রীর অনুরাগীরাও চেয়েছিলেন সৌমীতৃষার সঙ্গে আদৃতকে বাস্তবে একসঙ্গে দেখতে।

image 7

তবে যেমনটা আমরা ভাবি আসলেও কি তেমনটাই হয়! এক্ষেত্রেও সেরকম কিছুই ঘটেনি। মিঠাই নয়, বরং দিদির সঙ্গে প্রেমের সম্পর্ক জড়িয়েছিলেন আদৃত। অপরদিকে দিনে দিনে সম্পর্ক খারাপ হতে শুরু করে সৌমীতৃষা এবং আদৃতের। সেইসময় আদৃত এবং কৌশাম্বীর সম্পর্ক নিয়ে সৌমীতৃষার অনুরাগীদের ভয়ঙ্কর ট্রোলের সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী কৌশাম্বী। এমনকি বাদ পড়েননি কৌশাম্বীর পরিবারও।

সৌমীতৃষার সঙ্গে সম্পর্ক নষ্ট হয়েছে আদৃত, কৌশাম্বী সহ মিঠাই পরিবারের

ধারাবাহিকের শেষ হয়ে যাওয়ার পর আর সৌমীতৃষাকে দেখা যায়নি মিঠাই পরিবারের সঙ্গে। অভিনেত্রী তন্বী লাহা রায়ও সৌমীতৃষাকে সামাজিক মাধ্যম থেকে আনফলো করে দেন। এমনকি সম্প্রতি আদৃতের বিয়ে আগে মিঠাইয়ের রিইউনিয়ন পার্টিতেও দেখা যায়নি অভিনেত্রী সৌমীতৃষাকে। তারপর থেকেই শুরু হয় জল্পনা। তবে কি বিয়েতেও আসবে না অভিনেত্রী? সবাই যেমনটা ভেবেছিল ঘটেছেও ঠিক তাই। এমনকি অভিনেত্রী সৌমীতৃষাও বারবার আদৃত এবং কৌশাম্বীর বিয়ের প্রসঙ্গ এড়িয়ে গেছেন সর্বদা। বিয়ে থেকে রিসেপশন নিজেদের সোশ্যাল মিডিয়ায় পাতায় বিশেষ মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন ধারাবাহিকের সদস্যরা।

image 5

আরও পড়ুন: সূর্যের খোঁজে কোমর বেঁধে এবার মাঠে নামল সোনা-রূপাও! বেশি পাকামো করতে গিয়ে জয়ের হাতে ধরা খেলো দুই বোন

আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর বিয়েতে অনুপস্থিত সৌমীতৃষা, অভিনেত্রীর ভক্তদের ট্রোলের সম্মুখীন মিঠাই পরিবার

আর সেখানেই বাদে গোল। আদৃত এবং কৌশাম্বীর বিয়ে এবং রিসেপশনে সৌমীতৃষাকে না দেখতে পেয়ে তাই ক্ষুব্ধ হয়েছেন অভিনেত্রীর ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তারকাদের শেয়ার করা ছবি নিতে কমেন্ট বক্সে নিজেদের খুব প্রকাশ করছেন সৌমীতৃষার অনুরাগীরা। একজন ভক্ত লিখেছেন “সত্যিই হাসি পাচ্ছে যার জন্য এত জনপ্রিয়তা সে বাদে সবাই আমন্ত্রিত।” দ্বিতীয়জন লিখেছেন “আপনারা সবাই পাল্টিবাদ, যার জন্য জনপ্রিয় হলেন নিজেদেরটা গুছিয়ে নিয়ে তাকেই ভুলে গেলেন।” যদিও একথা হয়তো অনেকেই জানেন না বর্তমানে ১০ জুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। তবে বিয়েতে অভিনেত্রীর অনুপস্থিত থাকার কারণ এখনও স্পষ্টভাবে জানাননি তিনি।

883e964f 92fc 43e9 8441 477f2c3a3ba3
Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।