Bangla Serial

Ankita Mallick: রাতে শ্যুটিং থেকে ফেরার পথেই আচমকা ধাক্কা মারল বাইক! চালককে থাপ্পড় মারল ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা! বাস্তবেও সাহসী সে

জগদ্ধাত্রী (Jagaddhatri) জি বাংলার (Zee Bangla) একটি অন্যতম জনপ্রিয় মেগা। খুব অল্প সময়ের মধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)কেও টপকে দেওয়ার ক্ষমতা রাখে এই মেগা। ‘জগদ্ধাত্রী’ টিআরপিতে প্রথম অথবা দ্বিতীয় স্থান দখল করে রয়েছে। সকল ধারাবাহিকগুলিকে টেক্কা দিয়ে টিআরপির টপ তালিকাতে সর্বদা নিজের রমরমা বজায় রেখেছে।

ধারাবাহিকটি বিশেষ এই জনপ্রিয়তা লাভ করছে ধারাবাহিকের নায়িকা জ্যাস (Jyas) ওরফে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)-এর জন্য। জ্যাস হল সিরিয়ালের মূল চরিত্র। ‘জগদ্ধাত্রী’তে অভিনয় করে অঙ্কিতা বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। তাঁর অভিনয় দেখে বিপুল সংখ্যক মানুষ মুগ্ধ হয়ে যায়। সিরিয়ালে অঙ্কিতার দ্বৈত ভূমিকা রয়েছে, দর্শকদের মন কেড়ে নিয়েছে। একদিকে অঙ্কিতাকে যেমন ঘরোয়া, গৃহকর্মে নিপুণা, শান্ত স্বভাবের মেয়ে হিসেবে তুলে ধরা হয়েছে।

Jagadhatri Ankita

অন্যদিকে তাঁকে আবার দাপুটে পুলিশ অফিসার হিসেবে দর্শকদের সামনে তুলে ধরেছেন সিরিয়াল নির্মাতারা। রহস্যে ভরা অনেকটা ডিটেকটিভ সিরিয়াল হয়ে উঠেছে ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকে সমস্ত কঠিন কেস সমাধানে ব্যাপক অভিজ্ঞতা রয়েছে জ্যাসের। তবে শুধুই তিনি ধারাবাহিকে নন, বাস্তবেও জ্যাসের চরিত্র বজায় রেখেছেন অঙ্কিতা। হয়তো এই চরিত্র করতে করতেই তিনি বাস্তবেও এতটা সাহসী হয়ে উঠতে পেরেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর বাস্তব জীবনের এক দারুন অভিজ্ঞতার কথা স্বীকার করলেন অভিনেত্রী। কাছের মানুষদের সঙ্গে সেই ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করেছিলেন অঙ্কিতা। একদিন রাতে শ্যুটিং থেকে ফেরার পথেই ঘটেছিল এমন একটি ঘটনা। সময় তখন রাত সাড়ে ১১টা, সারাদিন শ্যুটিং করায় তিনি অত্যন্ত ক্লান্ত হয়ে ঘরে ফিরছিলেন। এমন সময় হঠাৎ করে তাঁর গাড়ি ব্রেক কষে। ৬৫ বছরের উর্ধ্ব বয়সের এক বৃদ্ধা রাস্তা পাড় হচ্ছিলেন। আচমকাই একটি বাইক তাঁকে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

আরও পড়ুনঃ বাড়ি থেকে পালিয়ে যাবে চয়ন-রুচি! হেল্প করবে পর্ণা! দুর্ধর্ষ পর্ব

অঙ্কিতা গাড়ির ভিতর থেকেই স্থানীয়দের হাতে সেই বৃদ্ধার দায়িত্ব তুলে দিয়ে তখনই গাড়ি নিয়ে বেরিয়ে যান। তার গাড়ির চালককে সেই বাইকের পিছনে ধাবা করতে বলে। আর ঠিক তার পরের সিগনালে অঙ্কিতা সেই বাইকটিকে ধরেও ফেলেন। রাস্তায় গাড়ি থামিয়ে অঙ্কিতা বাইকারটাকে সজোরে থাপ্পড় মারে এবং সেখানকার পুলিশের হাতে তাকে তুলে দেয় অঙ্কিতা। এক মুহূর্তের জন্য বাস্তবের জ্যাস সান্যাল হয়ে উঠেছিলেন তিনি। পুলিশ অফিসারের থেকেও অনেক প্রশংসা পেয়েছেন তিনি। এই সাহসিকতার পরিচয় দিতে পেরে অঙ্কিতা খুবই গর্বিত।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।