Bangla Serial

Jagaddhatri: ‘মেয়েটি নেশা করতো, নিজেকে ইনজেক্ট করতো’! এবার অন্যরকম মৃত্যুর তদন্তে জ্যাস! শুরুতেই গেল চমকে

এই মুহূর্তে জি বাংলার পর্দায় হইহই করে ছুটছে ব্লুজ প্রোডাকশনের ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। চলতি সপ্তাহে ফুলকির (Phulki) সঙ্গে যুগ্মভাবে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান দখল করেছে এই ধারাবাহিকটি। বলাই যায় শুরুর পর থেকে ধারাবাহিকভাবে ভালো ফল করে চলেছে এই ধারাবাহিক।

টিআরপিতে ভালো ফল করার পাশাপাশি আজ এই ধারাবাহিকটি ৪০০ পর্ব উদযাপন করল। এ এক নিদারুন সাফল্য। ধারাবাহিকের ৪০০ পর্ব পূর্তিতে সেটে শ্যুটিংয়ের ফাঁকেই হল কেক কাটা, উপস্থিত ছিলেন ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরা।

উল্লেখ্য, জগদ্ধাত্রী ধারাবাহিকে জ্যাস এবং জগদ্ধাত্রী এই দুই চরিত্রেই দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে। এই ধারাবাহিকে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিনি। আর রীতিমতো কামাল করেছেন তিনি। ধারাবাহিকের গল্প অনুযায়ী এখানে জ্যাস হলেন একজন ক্রাইম ব্রাঞ্চ অফিসার।

একেবারে দুঁদে অফিসার তিনি। ঘরে বাইরে অপরাধের দমন করে চলেছেন দুর্নিবার গতিতে। তার যেমন বাড়িতে শত্রু তেমন বাইরে শত্রু। আর কড়া হাতে এই শত্রুদের মোকাবিলা করছেন তিনি। এছাড়াও রয়েছে বিভিন্ন রকম তদন্ত। সেই সমস্ত তদন্তের‌ও সফল ইনভেস্টিগেশন করে চলেছেন জগদ্ধাত্রী।

আরও পড়ুনঃ হেরে গেল পর্ণা! চয়নের সঙ্গে ব্রেকআপ করল রুচিরা! দারুণ পর্ব আজ

এই মুহূর্তে এই ধারাবাহিকে একজন নার্সের রহস্যময় মৃত্যুকে ঘিরে চলছে জগদ্ধাত্রীর তদন্ত। সাধু দা ফোনে জগদ্ধাত্রীকে জানিয়েছেন, এর পিছনে রয়েছে ড্রাগ চক্র। ওই নার্স নাকি ড্রাগের নেশা করতেন। নিজেই নিজেকে ইঞ্জেকশন দিয়েছিলেন। যদিও তা জানার পর বিশ্বাস করতে পারেননি জগদ্ধাত্রী। এবার দেখার এই তদন্তের মোর কোন দিকে ঘোরে। আসল অপরাধীদের খুঁজে পাবে তো জ্যাস?

Ratna Adhikary