Bangla Serial

Icche Putul: রূপকে ডিভোর্স দিচ্ছে গিনি! সাহায্য করল মেঘ! কালকের পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। যত দিন যাচ্ছে ধারাবাহিকটি দর্শকদের মনে জায়গা করে নিচ্ছে। বর্তমানে এই মেগায় একের পর এক ধামাকাদার পর্ব আসছে। ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছে মেঘ (Megh) ও নীল (Neel) সাথে ভিলেনের চরিত্রে মেঘের দিদি ময়ূরী (Mayuri)। ময়ূরী প্রথম থেকে নীল ও মেঘকে আলাদা করবার জন্য চেষ্টা করে চলেছে।

নীলের জীবন থেকে মেঘকে সরাতে গিনিকে (Gini) বিপদের মুখে ফেলে দেয় ময়ূরী। সে ভালোমতো জানতো রূপ একটা লম্পট ছেলে, কিন্তু সকলের সামনে রূপকে ভালো বলে গিনির সঙ্গে রূপের বিয়ে দেয়। এদিকে মেঘ রূপের আসল মুখোশ সামনে রাখলে গিনি সহ সকলেই মেঘকে ভুল বোঝে। বর্তমানে নীল ও মেঘের ডিভোর্স হতে চলেছে।

অন্যদিকে গিনি বিয়ের পরেরদিনই টের পেয়েছে যে মেঘ সব সত্যি কথা বলেছিল। রূপ সত্যি একটা খারাপ ছেলে। সে গিনির উপর শারীরিক অত্যাচার করে। এমনকি তার ফোনটাও কেড়ে নেয়। যেহেতু এই বিয়ে করার জন্য গিনি সকলের বিরুদ্ধে গিয়েছিল তাই ঘরে কাউকে কিছু বলতেও গিনি ভয় পায়। রূপ যে বিয়ের পর গিনির উপর অত্যাচার করবে তার আভাস আগেই পেয়েছিল মেঘ।

ফুলশয্যার রাতেই গিনির উপর শারীরিক নির্যাতন করে রূপ। তার সমস্ত গহনাও কেড়ে নেওয়া হয়। এদিকে ছেলেকে সায় দেয় গিনির শাশুড়িও। গিনিকে তার বাপের বাড়ির থেকে সব লুকিয়ে যেতে বলে। গিনি কাউকে কিছুই বলতে তাই সাহস পায় না। এদিকে মেঘ বুঝতে পারে গিনি কোনও বিপদে আছে।

আরও পড়ুন: ‘মেয়েটি নেশা করতো, নিজেকে ইনজেক্ট করতো’! এবার অন্যরকম মৃত্যুর তদন্তে জ্যাস! শুরুতেই গেল চমকে

নীলের আশীর্বাদের দিন গিনি না আসায় মেঘ গিনির শ্বশুরবাড়িতে পর্যন্ত যায়। তারপরই গিনি কোনওভাবে মেঘকে ফোন করে সব বলে। মেঘের থেকে সাহায্য চায় গিনি। গিনি মেঘকে কথা দেয়, সে এই সম্পর্ক থেকে গিনিকে বের করবে। এবার গিনি মেঘের সঙ্গে গিয়ে রূপকে ডিভোর্স দেওয়ার বন্দোবস্ত করে। তবে কি এভাবেই মেঘ গিনিকে এই নরক থেকে বাঁচাবে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।