Bangla Serial

Soumitrisha Kundoo: ‘কাউকে উৎসাহিত করুন আর কাউকে উস্কে দিন’! আবার কৌশাম্বিকে খোঁচা দিল মিঠাই

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai)-এর মধ্যে দিয়েই অভিনেত্রী দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সৌমীর অসম্ভব অভিনয় দক্ষতা, মিষ্টি কথা ও কথা বলার টোন যেন বাঙালি দর্শকদের মুগ্ধ করে। বর্তমানে তাঁর আগুনতিক ভক্ত রয়েছেন।

‘মিঠাই’ বহুদিন শেষ হলেও ‘সিধাই’ (Sidhai) জুটি দর্শকদের মনিকোঠায় এখনও জায়গা করে রয়েছে। মিঠাই শেষে বড় পর্দায় পাড়ি দিয়েছেন সৌমী। দেবের (Dev) হাত ধরে তাঁর ছবিতে নায়িকা হিসাবে সৌমী পর্দায় ফিরতে চলেছেন। ‘প্রধান’ (Pradhan) ছবির নায়িকা হিসাবে আবার নবরূপে সৌমী দর্শকদের সামনে ধরা দিতে চলেছেন। আগামী শীতেই প্রকাশ পাবে দেব ও সৌমীর ছবি ‘প্রধান’।

দেবের নায়িকা হিসাবে মিঠাইকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় সকল ভক্তরা। ‘মিঠাই’ করার সময় গুঞ্জন শোনা গিয়েছিল যে সৌমীর সঙ্গে আদৃত’এর সম্পর্ক রয়েছে। যদিও পরে সে কথা ভুল বলে জানায় আদৃত। এরপরই আদৃত’এর জীবনসঙ্গিনী হিসাবে কৌশাম্বীর নাম সামনে আসে। আর তারপর থেকেই সৌমীর সঙ্গে আদৃত’এর তেমন ভালো সম্পর্ক নেই, এমন অনেকেরই বক্তব্য।

আরও পড়ুন: রূপকে ডিভোর্স দিচ্ছে গিনি! সাহায্য করল মেঘ! কালকের পর্ব ফাঁস

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সাদা শার্ট ও সাদা জিন্সে ধরা পড়েছেন সৌমী। খুবই সাধারণ সাজেই তাঁর গ্ল্যামার যেন ঝরে পড়ছে। সকল তারকাদের মাঝেই বরাবরের মতোই নজর কাড়ছেন আমাদের মিষ্টি সৌমী। অনুষ্ঠানের কিছু মুহূর্তের ভিডিও তিনি ইনস্টাগ্রাম ও ফেসবুকে শেয়ার করেন। ভিডিওটি সামনে আসতেই কমেন্টে ভোরে যায় ভক্তদের। ভিডিওর সাথে একটি ক্যাপশনও দেওয়া হয়, ‘You will inspire some & trigger others! Both are medicine!’ যা দেখে অনেক দর্শকেরই মনে হয়, মিঠাই হয়তো কৌশাম্বীকে খোঁচা দিচ্ছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।