Bangla Serial

Neem Phuler Modhu: হেরে গেল পর্ণা! চয়নের সঙ্গে ব্রেকআপ করল রুচিরা! দারুণ পর্ব আজ

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম ধামাকাদার সিরিয়ালের নাম নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের (Bengali Audience) কাছে এখন ভীষণ রকমের প্রিয় একটি ধারাবাহিক। বাঙালি দর্শক এই ধারাবাহিকটি দেখতে ভীষণ রকম উৎসাহিত বোধ করেন।

এই ধারাবাহিকের প্রতিটি পর্ব‌ই ভীষণ রকমের উত্তেজক। আসলে ঝিমিয়ে পড়া গল্প নয়, দারুন দুর্নিবার গতিতে এগিয়ে চলা গল্পই ধারাবাহিকের মূল উপজীব্য। আর যে কারণে এই ধারাবাহিক দেখার প্রতি দর্শকরা আরও বেশি করে উত্তেজনা বোধ করছেন। সেই সঙ্গে এই ধারাবাহিকের নায়িকা পর্ণার বুদ্ধিমত্তাও দর্শকদের অবাক করছে।

নিজের বুদ্ধির জেরে বিভিন্ন সময় সে বিভিন্ন বিপদের হাত থেকে রক্ষা করেছে নিজেকে এবং নিজের পরিবারকে। বিভিন্ন জটিল পরিস্থিতিকে সে অনুকূল বানিয়েছে। তবে এবার যেন কোথাও লড়াইয়ে পিছিয়ে পড়ছে পর্ণা। হেরে যাওয়ার ইঙ্গিত। সত্যিই কি হেরে যাবে সে নাকি নিজের বুদ্ধির জেরে জিতবে এই লড়াই‌ও?

প্রসঙ্গত উল্লেখ্য, দত্তবাড়িতে চয়ন এবং রুচিরার বিয়েকে কেন্দ্র করে চূড়ান্ত ডামাডোল চলছে। চয়ন এবং রুচিরা যে একে অপরকে ভালোবাসে এবং বিয়ে করতে চায় তা জেনে গেছে দত্ত বাড়ির সবাই। আর সেই নিয়ে এখন দত্তবাড়িতে বিশাল অশান্তি চলছে। পর্ণার জ্যাঠা শ্বশুর পর্ণার বন্ধু রুচিরার বাবা-মাকে বাড়িতে ডেকে নিয়ে এসে চূড়ান্ত অপমান করেছেন। অপদস্থ করেছেন।

পর্ণার এইরকম নিকৃষ্ট মানে শ্বশুরবাড়ি দেখে অবাক হয়ে গেছে রুচিরার বাবা-মা। তারা কোনভাবেই তাদের মেয়ের বিয়ে এই বাড়িতে দেবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। অন্যদিকে রুচিরা এবং চয়ন একে অপরকে ভীষণ ভালোবাসে। আর সেই জন্যই রুচিরা সিদ্ধান্ত নেয় যে সে চয়নকে নিয়ে পালিয়ে যাবে।

আরও পড়ুনঃ ‘বাঘের খাঁচায় ছেড়ে দিয়েছিলেন, বাঘের আঁচড়ের দাগ দেখুন’! পরাগের কুকীর্তি শাশুড়িকে দেখিয়ে সংসার ত্যাগ করল শিমুল

কিন্তু তাদের এই সিদ্ধান্তের কথা জেনে গিয়ে চয়নকে ক্ষান্ত করে পর্ণা। কিন্তু রুচিরা চায়নি তার এই সিদ্ধান্তের কথা পর্ণা জানুক। আর চয়ন তা জানিয়ে দেওয়ায় তার উপর ক্ষিপ্ত হয় রুচিরা। পর্ণা রুচিরাকে বোঝানোর চেষ্টা করে যে সে তাদের দুজনের বিয়ে দেবে এবং সম্মানের সঙ্গে রুচিরাকে দত্ত বাড়িতে নিয়ে যাবে। কিন্তু সিদ্ধান্ত নিয়ে ফেলে রুচিরা পর্ণাকে জানায় এই ঘটনার ফলে তাদের সম্পর্কে কোন আঁচর সে আসতে দেবে না। কিন্তু চয়নের চ্যাপ্টার সে বন্ধ করে দিচ্ছে। এরপরই চয়নের সঙ্গে সম্পর্ক ভাঙার কথা জানিয়ে দেয় রুচিরা। কি করবে এবার পর্ণা? এই লড়াই কি এই ভাবেই হেরে যাবে সে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।