Bangla Serial

Kar Kache Koi Moner Kotha Today Episode: এ কেমন মা! জামাই মরে মরুক টাকা খরচ করতে হবে বলে পুতুলের দায়িত্ব নিতে নারাজ মধুবালা

Kar Kache Koi Moner Kotha Today Episode: বর্তমান সমাজে আজও মেয়ে জাতি মানেই পর। এখনও নজির মেলে বিয়ের পর মায়েরাই মেয়েদের অন্যত্র পরিবারে দান করে দূরে ঠেলে দিচ্ছে। আর পরের বাড়ির সদস্যের নিজের কাছে গুরুত্ব না থাকাটাই স্বাভাবিক। এবার সেই অকৃতজ্ঞতার চরমে পৌঁছলেন জি বাংলার (Zee Bangla) কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha) ধারাবাহিকের নায়ক পরাগের মা মধুবালা।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ২৮ মে (Kar Kache Koi Moner Kotha Today Episode 28 May)

ছোটোছেলে পলাশকে তার করা অপরাধের জন্য জেলে পাঠিয়েছে শিমুল। তাই জন্য শিমুলকে দু-চক্ষে সহ্য করতে পারে না সে। তার মতে, শিমুলের প্রাণ গেলেও পলাশকে জেলে ভরা ঠিক হয়নি তার। হাজার হোক, পলাশ এই পরিবারের সদস্য। ছেলে জেলে যাওয়ায় তার মন কিছুতে বাড়িতে টিকছে না।

এর মধ্যেই বড় সংকট নেমে আসে মধুবালার মেয়ে পুতুলের জীবনে। হঠাৎ করেই, বড় অসুখে পড়েছে পুতুলের স্বামী তীর্থঙ্কর। সাহায্য করার মতন কেউ নেই। তাই এক প্রকার বাধ্য হয়ে শিমুলকে ফোন করেছে সে। শিমুল হাসপাতালে এসে পুতুলের অবস্থা দেখে ভয় পেয়ে যায়।

কঠিন অসুখে পড়েছে তীর্থ। অপারেশন না করলে খুব বেশিদিন বাঁচিয়ে রাখা সম্ভব নয়। এই অপারেশন করতে অনেক টাকার প্রয়োজন। কোথায় পাবে পুতুল এত টাকা? শিমুল ভাবে পুতুলের গানের গলা ভাল। কোথাও যদি গান গেয়ে কিছু টাকা রোজগার করতে পারে! তবে তার আগে পুতুলকে কিছু খাওয়াতে হবে।

আরও পড়ুনঃ দারুণ খবর! দর্শকদের আশা পূরণে নতুন ধারাবাহিক নিয়ে নায়ক হয়ে পর্দায় ফিরছেন ধ্রুবজ্যোতি সরকার! কে হচ্ছেন তার নায়িকা?

পুতুলকে বাড়ি নিয়ে আসার পরিকল্পনা করে শিমুল। মধুবালাকে সব কথা জানানো হয়। আর সেই নিয়ে শুরু হয় ঝামেলা। শিমুল যখন মধুবালাকে পুতুলের দায়িত্ব নিতে বলে তখন মধুবালা সরাসরি জানিয়ে দেয়, শিমুল পরাগের চাকরি করছে সুতরাং তীর্থর অপারেশনের দায়িত্বও তার। এই শুরু হয় তরজা। এখন দেখার মধুবালা কী আদৌও দাঁড়াবে শিমুলের পাশে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।