Bangla Serial

দারুণ খবর! দর্শকদের আশা পূরণে নতুন ধারাবাহিক নিয়ে নায়ক হয়ে পর্দায় ফিরছেন ধ্রুবজ্যোতি সরকার! কে হচ্ছেন তার নায়িকা?

বাংলা বিনোদন জগতের একজন অতি জনপ্রিয় অভিনেতা তিনি। বেশিরভাগ পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও পর্দায় তার জনপ্রিয়তা কোন টেলি অভিনেতাদের থেকে কম নয়। অভিনেতার অভিনয় পছন্দ করে অনেকেই। অগ্নিপরীক্ষা, আমার দুর্গা, কোজাগরী, করুণাময়ী রাসমণি, রাইকিশোরী, নজর, মেমবউ, নেতাজি, মহাপীঠ তারাপীঠ, বধূবরণ, কাদম্বিনী, মিঠাই, পিলু সহ একাধিক ধারাবাহিকে নানা অভিনয় করেছেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার (Dhruba Jyoti Sarkar)। বিশেষত মিঠাই ধারাবাহিকের তার অভিনয় বিপুল জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে।

সুদর্শন, হ্যান্ডসাম এবং দক্ষ অভিনেতাকে ধ্রুবজ্যোতি সরকার বর্তমানে ক্রাশ একাধিক যুবতীদের। পজেটিভ হোক বা নেগেটিভ সমস্ত চরিত্রেই তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। শেষবার অভিনেতাকে দেখা গেছিল জি বাংলার মিলি ধারাবাহিকে। সকলেই প্রত্যাশা করেছিলেন ধারাবাহিকটি মুখ্য চরিত্রে অভিনয় করবেন ধ্রুবজ্যোতি কিন্তু গল্পের নায়ক পরিবর্তন হয়ে যাওয়ার আশাহত হয়েছেন দর্শকরা। মিলি শেষ হয়ে যাওয়ার পর অনেকেই চেয়েছিলেন আবার পর্দায় ফিরুন ধ্রুবজ্যোতি। মুখ্য চরিত্রে অভিনয়কে দেখার জন্য অপেক্ষা করছিলেন সকলে। এবার অভিনেতাকে নিয়ে শোনা গেল বিশেষ খবর। পর্দায় ফিরছেন ধ্রুবজ্যোতি।

পর্দায় আসছে ধ্রুবজ্যোতি সরকারের নতুন ধারাবাহিক

আসন্ন এই ধারাবাহিকটিতে একেবারে অন্য লুকে, অন্যভাবে দেখা যাবে অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের অভিনয় জগতে পেরার কথা জানান ধ্রুবজ্যোতি। অভিনেতা জানিয়েছেন “আজ পর্যন্ত দর্শকরা আমাকে এইভাবে দেখেনি। আমি এর আগেই চরিত্রে অভিনয় করিনি। এর আগে আমি যেটা কটা ধারাবাহিকে অভিনয় করেছি সব কথা শুধু খল চরিত্রে ছিল না চরিত্রের মধ্যে অনেকে সেড ছিল যে কারণেই করতে ভালো লেগেছে। এই ধারাবাহিকটিতেও আমার চরিত্রটা অন্যরকমের।”

আসন্ন ধারাবহিক নিয়ে কি বললেন ধ্রুবজ্যোতি সরকার?

তিনি এও জানিয়েছেন ধারাবাহিকের কাহিনী তাকে প্রচণ্ডভাবে আকৃষ্ট করছে। আসন্ন এই ধারাবাহিকটি সম্প্রচারিত হবে স্টার জলসার পর্দায়। ধারাবাহিকটিতে অভিনেতার মায়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অঞ্জনা বসু। বধূবরণ, পিলুর পর আবার অভিনেত্রীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে ভীষণ খুশি অভিনেতা ধ্রুবজ্যোতি। ধারাবাহিকটিতে বাড়ির বড় ছেলের চরিত্রে অভিনয় করছেন তিনি। মায়ের অতি বাধ্য এবং প্রিয়।

আরও পড়ুন: পাঁচ বছরের মিহিকে নিয়ে মধুবনির লড়াইয়ের গল্প কে প্রথম কাছে এসেছি কেমন লাগলো আপনাদের? নতুন ধারাবাহিকে কতটা মন ভরালেন মোহনা?

কোন ধারাবাহিক আসছেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার?

অভিনেতার মতে, “বাবুদার সঙ্গে আগেও অনেক কাজ করেছি আবার এত বছর পর স্টার জলসায় ফিরে আবার বাবুদা পরিচালনা করছেন দেখে আমি খুব উৎসাহী। তবে এই ধারাবাহিকটিতে যাদের যাদের কাস্ট করা হয়েছে প্রত্যেকেই নিজের জায়গায় একদম যথার্থ।” যদিও অভিনেতা বলেছেন তার বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে সেটা এখনও জানেননা তিনি। জানা গেছে গতকাল থেকে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক উড়ানে অভিনয় করছেন ধ্রুবজ্যোতি সরকার। ধারাবাহিকে অভিনেতার লুক দেখে ধারাবাহিকে তার চরিত্রটি নিয়ে বিশেষভাবে উৎসাহী দর্শকরা।

TollyTales NewsDesk