Bangla Serial

Kaushambi Chakraborty: নিজেকে বদলে ফেলল কৌশাম্বি চক্রবর্তী! আদরের আদৃত জানে?

মিঠাই (Mithai) ধারাবাবিকের জনপ্রিয় মুখ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এই ধারাবাহিকে কাজ করতে করতেই পরিচয় আদৃতের সঙ্গে। অনস্ক্রিনে ছিলেন ভাইবোন। তবে সেখান থেকেই মন দেওয়া নেওয়া একে-অপরকে। শুরু হয় তাঁদের মিষ্টি প্রেমের গল্প। তবে সম্পর্ক নিয়ে কোনওদিন প্রকাশ্যে মুখ খোলেননি দুজনে।

তবে সমাজ মাধ্যমের পাতায় আসে l জন্মদিন বা বিশেষ দিনগুলির আসে রোম্যান্টিক বার্তা। মিঠাই ধারাবাহিকে আদৃতের চরিত্র সিদ্ধার্থকে তার বউ মিঠাই নাম দিয়েছিল উচ্ছেবাবু। দিদি নম্বর ১-এ এসেও নিজের উচ্ছে-প্রীতি জাহির করে গিয়েছেন নায়িকা। এমনকী নাম না করে জানান, তাঁদের দুজনের সম্পর্কে খুশি তাঁদের মা-বাবাও।

তবে এবার কি ঘটিয়ে ফেললেন পর্দার প্রীতি। দর্শকদের কৌশাম্বির কাছে প্রশ্ন, তোমাকে এই অবস্থায় রেগে যাবে আদৃত। আসলে, চুল কাটা নিয়ে সমস্যা দর্শকদের। তাঁদের মত কৌশাম্বিকে বড় চুলে পছন্দ করেন আদৃত। কেনই বা তিনি চুল কেটেছেন। এই নিয়ে নেট মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রীর ভক্তরা।

অন্যদিকে, এই সম্পর্ক নিয়ে কম কটাক্ষে পড়েননি আদৃত-কৌশাম্বি। এক সময়ের নম্বর ১ ধারাবাহিক মিঠাই-এর দর্শকরাই বিপক্ষে চলে গিয়েছিলেন তাঁদের পছন্দের নায়ক সিদ্ধার্থের। আসলে, অনেকেই চেয়েছিলেন মিঠাই নায়িকা সৌমিতৃষার সঙ্গে একটা জমজমাট প্রেম হোক। তবে তা হয়নি।

আরও পড়ুনঃ হুট করে ইচ্ছে পুতুলে পাল্টে গেল প্রধান নায়িকার মুখ! টিআরপি পেয়েও কেন এই সিদ্ধান্ত?

কারও আবার ধারণা ছিল সৌমিতৃষা ভালোবাসেন আদৃতকে। আর আদৃত সৌমির মন ভেঙে চলে গিয়েছেন কৌশাম্বির কাছে। ফলত কৌশাম্বিকে ভিলেন বানিয়ে ফেলে দর্শকদের একটা অংশ। ধারাবাহিক শেষ হওয়ার পর সেই ট্রোলের মাত্রা কমলেও, পুরোপুরি শেষ হয়নি। তাই হয়তো লুকোচুরি ছাড়তে পারছেন এই প্রেমিক যুগলও।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।