Bangla Serial

হুট করে ইচ্ছে পুতুলে পাল্টে গেল প্রধান নায়িকার মুখ! টিআরপি পেয়েও কেন এই সিদ্ধান্ত?

একটা সিরিয়াল শুধুমাত্র গল্পের জোরে জনপ্রিয় হয় না তার পাশাপাশি চরিত্রগুলো গুরুত্বপূর্ণ হতে হয় গল্পের বাঁধন শক্ত হতে হয় এবং যারা সেই চরিত্রগুলো ফুটিয়ে তুলছে পর্দায় তাদের অভিনয় দক্ষতা থাকতে হয়। দীর্ঘস্থায়ী হয়ে থেকে গেছে দর্শকদের মনে তেমনি সেই বেশ কিছু সিরিয়ালের মধ্যেও এমন অনেক চরিত্র রয়েছে যেগুলি দাগ কেটে যায় দর্শকদের মনে।

বর্তমান সময়ের বাংলা সিরিয়ালে যখন একেবারে জোয়ার চলছে সেখানেও দর্শকদের বেশি সময় নেই ক্ষুদ্র চরিত্রগুলোকে ভালো করে দেখার বা মনে রাখার। তবে তার মধ্যেও যদি সাইড রোল জনপ্রিয় হয়ে ওঠে তাহলে বুঝতে হবে সেই নায়ক বা নায়িকার এলেম আছে। জি বাংলা হোক স্টার জলসা এমন অনেক চরিত্র আছে যেগুলো পার্শ্ব চরিত্র হয়ে থেকে গেছে তবে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে খুব তাড়াতাড়ি।

তবে মাঝে মাঝে মুখ বদল হয় সিরিয়ালে। সম্প্রতি যেন সেই পালা চলছে। প্রথমে স্টার জলসা আর এখন জি বাংলার আরেকটা সিরিয়ালে মুখ বদল হতে চলেছে বলে শোনা গেল। দুটো সিরিয়ালই নতুন শুরু হয়েছে দুটো চ্যানেলে। কিছুদিন আগেই শোনা যায়, স্টার জলসার লাভ বিয়ে আজকাল সিরিয়ালের মূল চরিত্রের মুখ পাল্টে দেওয়া হবে। শ্রাবণ চরিত্রে এতদিন অভিনয় করছিল মৌমিতা সরকার যে একেবারে নবাগত। তবে তার কিছু ব্যক্তিগত সমস্যা থাকার কারণে তাকে বিদায় নিতে হচ্ছে। আরিবার শোনা যাচ্ছে জি বাংলার অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত সিরিয়াল ইচ্ছে পুতুলে এক মুখ পাল্টে যেতে চলেছে।

এই চরিত্রটি পার্শ্ব চরিত্র হলেও এর জটিলতা কুটিলতার জন্য দর্শকদের মনে জনপ্রিয় হয়ে উঠেছিল। এ মেয়েটি বাড়ির মেয়ে এবং সে তার বৌদিকে সহ্য করতে পারত না। যদিও বৌদির বড় দিদিকে ভালবাসত কারণ তার সঙ্গেই তাদের দাদার বিয়ে হওয়ার কথা ছিল। তবে এখন বৌদির দিদির কুকর্ম শুনে তার কাছ থেকে সরে গেছে তারা। বরং এখন নিজের প্রাক্তন বৌদিকে আবার কাছে টেনে নিতে চাইছে।

sonalisa das

ইচ্ছে পুতুলে নীলের বোন আর গিনির ছায়াসঙ্গী মিনির রিপ্লেসমেন্ট হলো। নতুন মিনি হিসেবে দেখা যাবে অভিনেত্রী সোনালিসা দাসকে। এতদিন দেখা যাচ্ছিল দিয়েত্তিমা গাঙ্গুলিকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।