Bangla Serial

‘একটা সম্পর্ক জুড়তে গিয়ে আমাদের সম্পর্কটা ভেঙে ফেললে’! চয়ন-রুচির বিয়ে নিয়ে সৃজন-পর্ণার বিচ্ছেদের দুর্ধর্ষ প্রোমো

বাংলা সিরিয়াল এই মুহূর্তে যে কয়টি সিরিয়াল দর্শকদের মনে বেশি জায়গা করে নিয়েছে এবং প্রথম থেকেই জনপ্রিয় হয়ে উঠেছে তার মধ্যে জি বাংলার এই সিরিয়াল অন্যতম। নিম ফুলের মধু একজন টিআরপি কাঁপাচ্ছে। গত দুই সপ্তাহ ধরে প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে। রীতিমতো অন্য সিরিয়ালগুলিকে টেক্কা দিচ্ছে। একেবারে নতুন বা খুব পুরনো এমনটা বলা যায় না। তবে এর প্রতিটা পর্ব এতটাই সুন্দর হচ্ছে যে না দেখে থাকতে পারছে না দর্শকরা।

শুরুটা হয়েছিল সৃজন এবং পর্ণার বিয়ে দিয়ে। পর্ণা আধুনিক মানসিকতার কিন্তু তার শ্বশুরবাড়ি একটু পুরনো বিশেষ করে তার শাশুড়ি, বৌমাকে ধমকে চমকে রাখতে চায়। ওদিকে বাড়িতে জেঠুর আধিপত্য বেশি। জেঠুর ছেলে অর্থাৎ বাড়ির বড় ছেলে মেয়েদের নিজে চোখে দেখে। তবে একমাত্র ঠাকুমা আধুনিক মানসিকতার। পর্ণা সেই বাড়িতে বউ হয়ে আসার পর সবকিছু পাল্টে না ফেললেও যে যে নিয়ম গুলো মন এবং শরীরের জন্য খারাপ সেগুলো পাল্টে ফেলতে বাধ্য করে সবাইকে। পাশে থাকে তার দেওর, ননদ আর ঠাম্মি। নিজের বরকে সব কাজে সে পাশে পায় না কারণ তার বরের ঢাল হয়ে থাকে তার শাশুড়ি মা। সে নিজের ছেলেকে চোখে হারায় এবং মনে করে যে পর্ণা তার বাবুকে বশ করে ফেলবে।

তবে এখন সৃজনের মধ্যে অনেক বদল এসেছে এবং সেও বউয়ের হয়ে অনেক ক্ষেত্রে প্রতিবাদ করেছে এবং তার পাশে দেখেছে। এই মুহূর্তে পর্ণার বন্ধু রুচিরা এবং সৃজনের ছোট ভাই চয়ন একে অপরের প্রেমে পড়েছে এবং তারা বিয়ে করতে চায় কিন্তু রুচিকে মেনে নিচ্ছে না সৃজনের বাড়ি থেকে। বিশেষ করে তার জেঠু রুচিরাকে একবারই পছন্দ করেনা বৌমা হিসেবে। এই নিয়ে দুই বাড়ির মধ্যে অনেক ঝামেলা হয়ে গেছে।

তবে পর্ণা হেরে যাওয়ার পাত্রী নয়। তাই সে মনে মনে ঠিক করে এই বিয়ে দিয়েই ছাড়বে সে। তাই এবার এক কঠিন সিদ্ধান্ত নেয়। এই নিয়ে এল এক আগাম প্রোমো।

এবার প্রোমোতে দেখা গেল যে পর্ণা তার দেওর এবং রুচির বিয়ে দিয়ে রুচিকে বাড়ির বউ হিসেবে নিয়ে এসেছে এবং জেঠিকে বলছে শাঁখ বাজিয়ে বরণ করতে। সবাই চিৎকার শুনে ছুটে আসে এবং এই কান্ড দেখে চমকে যায়। রুচিকে হাত ধরে বাড়িতে ঢোকাতে যায় পর্ণা। তবে তাকে বাধা দেয় সৃজন। সে বলে একটা সম্পর্ক জুড়তে গিয়ে তুমি আমাদের সম্পর্কটা ভেঙে ফেললে। তাহলে কি এবার চিরকালের জন্য ফাটল ধরল এই সম্পর্কে?

Pabitra