Bangla Serial

Soumitrisha Kundoo: ভক্তদের জন্য দুঃসংবাদ! ফের জ্বরে পড়ল মিঠাই রানী

হাতে গুনে মাত্র পাঁচ মাস। এবছরই ৯ই জুন শেষ হয়েছিল মিঠাই ধারাবাহিকের সম্প্রচার। জনপ্ৰিয়তার নিরিখে ফের পুনঃসম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) ফের ফিরেছে দর্শকদের দরবারে।

রিপিট টেলিকাস্ট হবে মিঠাই আর উচ্ছেবাবুর গল্প। কবে কখন দেখা যাবে? ইতিমধ্যেই, ১৩ই নভেম্বর থেকে শুরু হয়েছে ধারাবাহিকের সম্প্রচার। দুপুর ১২.৩০টা থেকে ১.৩০-র স্লটে চলছে সিরিয়ালের পুনঃসম্প্রচার। ১ ঘন্টা সম্প্রচার চলছে, দুটি পর্বের।

soumitrisha kundoo

তবে নায়িকা ভক্তদের জন্য দুসংবাদ। বাংলা ধারাবাহিক এর এক জনপ্রিয় মুখ সৌমীতৃষা ওরফে মিঠাই, সিরিয়াল প্রেমীদের কাছে এই চরিত্রটি বেশ পছন্দের, বিগত পাঁচদিন যাবৎ জ্বর-এ ভুগছেন তিনি।

তাঁর সোসিয়াল মিডিয়া গণমাধ্যম থাকে ভক্তরা জানতে পারে এবং বিচলিত হয়ে ওঠে। সিরিয়াল ভক্তরা এই খবর পেয়ে ভারাক্রান্ত, তবে খুব শীঘ্রই আমাদের প্রিয় মিঠাই সুস্থ হয়ে কাজের মঞ্চে ফিরবে, এই বিশ্বাস সকলের মনেই রয়েছে।

আরও পড়ুনঃ ‘নে’শা করিয়ে আমার স্ত্রীকে বিয়ে করেছে’! নোবেলের অন্যের বউ চুরি! সেই ব্যক্তি কেঁদে ভাসালেন নিজের বউকে ফিরে পেতে

ছোটপর্দার গণ্ডি পেরিয়ে বড়পর্দায় অভিষেক হতে চলেছে সৌমিতৃষার। একাধিক বড় বড় ইভেন্টে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ‘মিঠাই’ তাঁকে যে জনপ্রিয়তা এনে দিয়েছে তাতে এক বিন্দুও ভাটা পড়েনি। নায়িকা জানিয়েছেন, উত্তরবঙ্গে ‘প্রধান’ ছবির শ্যুটিং শেষ। কলকাতার কিছু অংশে বাকি শ্যুটিং। ডিসেম্বরেই এই ছবি মুক্তি পাবে সৌমিতৃষার। দেবের হাত ধরেই টলিউডে ডেবিউ করবেন মিঠাই। তাঁকে দেবের বিপরীতে দেখার জন্য অপেক্ষা করছেন ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।