Connect with us

    Viral

    ‘নে’শা করিয়ে আমার স্ত্রীকে বিয়ে করেছে’! নোবেলের অন্যের বউ চুরি! সেই ব্যক্তি কেঁদে ভাসালেন নিজের বউকে ফিরে পেতে

    Published

    on

    nobel stree

    ফের বিয়ে করেছেন সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble)। সম্প্রতি সমাজ মাধ্যমে তিনটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, এক তরুণীকে আলিঙ্গনরত অবস্থায় রয়েছেন গায়ক। মিনিট কয়েকবাদেই অন্য একটি স্টেটাসে জানান, গতকালই বিয়ে করেছেন তারা। নোবেলের নতুন স্ত্রী ফারজানা আরশি।

    এবার বিতর্কে কেন্দ্রে তাঁদের বিয়ে। আরশিকে নেশা করিয়ে বিয়ে করেছে এমনটাই দাবি করে বসলেন ফারজানা আরশির প্রাক্তন স্বামী। ফারজানা আরশি বাড়ি খুলনায়। সামাজিক মাধ্যমের পাতা ঘাঁটলেই বোঝা যায় এটি ফারজানা দ্বিতীয় বিয়ে। ইতিপূর্বে, নাদিম আহমেদ নামের এক ফুড ব্লগারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। আরশি নিজেও একজন ফুড ব্লগার। আরশির সমাজ মাধ্যমের পাতায় বেশ কয়েকটি ছবি এখনও আছে দুজনের। তাই নাদিমের সঙ্গে আরশির আইনত বিচ্ছেদ হয়েছে কিনা তা স্পষ্ট নয়।

    চলতি বছরের মে মাসেই নোবেলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় সালসাবিল মাহমুদের। তাঁর অভিযোগ ছিল নোবেল মাদক আসক্ত। তাই নোবেলকে আইনগত ভাবেই তালাক দেন সালসাবিল। বিচ্ছেদের অনেক আগেই বহুদিন ধরে তাঁরা আলাদা থাকছিলেন। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল। তাঁর সঙ্গে ডিভোর্সের মাত্র ছয় মাসের মাথায় ফের বিয়ে করলেন জনপ্রিয় গায়ক।

    উল্লেখ্য, এটি নোবেলের চতুর্থ বিয়ে। নোবেল প্রথম বিয়েটা করেছিলেন রিমি নামের এক মেয়েকে। তাঁদের সংসার বেশি দিন টেকেনি। রিমিই ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্মীয়ের মেয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে সারেন নোবেল। সেই বিয়েও বেশি দিন টেকেনি।

    এই বিয়ে ভেঙে যাওয়ার পর থেকে বিতর্কে জড়িয়ে পড়েন ওপার বাংলার গায়ক। জি বাংলার রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মাধ্যমে দুই বাংলাতেই জনপ্রিয় হয়েছেন মাঈনুল আহসান নোবেল। গানের চেয়ে অনেক বেশি ব্যক্তিজীবন নিয়ে নানা মন্তব্যের কারণে আলোচিত হয়েছেন।