Bangla Serial

‘মেয়েরা নিজের জন্য বাঁচতে শুরু করলে সমাজ আঙ্গুলটা মেয়েদের দিকেই তোলে’! অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমোয় দীপার পক্ষে দর্শকদের কমেন্টের বন্যা

প্রতি সপ্তাহে বাংলা বিনোদনের চ্যানেলগুলি সিরিয়ালের টিআরপি নিয়ে চিন্তায় থাকেন নির্মাতারা। তবে পুজো পার্বন ও উৎসবের মরশুমে নম্বরের তালিকায় বিপুল পরিবর্তন ঘটেছে। গত সপ্তাহেই ছিল ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল। কালীপুজো, জগদ্ধাত্রী পুজো সব মিলিয়ে চলতি সপ্তাহে সমস্ত সিরিয়ালের রেটিং বেশ খানিকটা কমেছে। কিন্তু শীর্ষস্থান দখল করে নিয়েছে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)।

তবে এককালীন বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’র রেটিং দেখলে চোখ কপালে উঠবে আপনারও। গত কয়েক সপ্তাহে টিআরপিতে ভাল ফল করছিল না এই ধারাবাহিক। তবে এই সপ্তাহের টিআরপি’তে প্রথম হয়েছে পাঁচ তো দূর অস্ত। প্রথম ১০-এও জায়গা করতে পারেনি এই সিরিয়াল।

সদ্য প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রোমো। দেখা যাচ্ছে, সোনা রুপাকে নিয়ে যেতে চলেছে সূর্য
মেয়েদের জন্মদিনে সে তাঁদের সারাপ্রাইজ দিতে চায়। তাই দীপা সোনা, রুপাকে নিয়ে যেতে চায় সে। কিন্তু দীপা জানায়, সে সূর্যের সঙ্গে যাবে না। এখন থেকে সে শুধু নিজের জন্য বাঁচতে চায়।

এক নেটিজেন বলছেন, ‘এমন একটা কিছুর জন্যই অপেক্ষায় ছিলাম। একটি মেয়ের জীবনে এতটা কষ্ট মানা যায় না।’ অন্যজন বলছেন, ‘ আমাদের গালি শুনতে শুনতে ক্লান্ত। তাই গল্পের বদল এনেছেন।’ কমেন্ট বক্স দেখেই বোঝা যাচ্ছে দর্শকদের বেশ মনে ধরেছে নতুন এই প্রোমো।’

সূর্য, দীপা ও মিশকার সম্পর্কে টানাপোড়েনের গল্প নিয়ে তৈরি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। টিআরপি তালিকায়ও বরাবরই প্রথম পাঁচে থাকে। প্রতি এপিসোডেই ধারাবাহিকের গল্পে থাকে নতুন নতুন টুইস্ট। সহজ কথায় যাকে বলে, গল্প একেবারে জমে ক্ষীর।

Titli Bhattacharya