Bangla Serial

Icche Putul: ‘আমি যেমন মন দিয়ে ভালোবাসি, তেমন সর্বনাশটাও প্যাশনেটলি করি’! নীলকে ফোন করে হুঁশিয়ারি ময়ূরীর

জমে উঠেছে জি বাংলার ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) । দর্শকরা এখন চেটেপুটে এই ধারাবাহিকের রস আস্বাদন করছেন। আর করবেন নাই বা কেন? এই ধারাবাহিকের প্রতিটা পর্ব গল্প যে এখন এতটাই জমাটি। আর যেখানে গল্প এতটা জমাট সেখানে মুখ ফিরিয়ে থাকবেন কি করে দর্শকরা? আর সেটাই হয়েছে এই ধারাবাহিকের ক্ষেত্রে।

স্লট পরিবর্তনের পর স্লটলিড করলেও বর্তমানে কিন্তু আবার পিছিয়ে পড়েছে ইচ্ছে পুতুল। তবে দর্শকদের একাংশের কাছে কিন্তু জনপ্রিয়তায় কোন‌ও ভাটা পড়েনি। বাঙালি দর্শকরা এখনও বুঁদ হয়ে রয়েছেন এই ধারাবাহিকে। আর সেই কারণেই এখনও এতটা সাফল্য দেখতে পাচ্ছে ইচ্ছে পুতুল।

একটা সময় এই ধারাবাহিকে দারুণ রকম ভাবে গল্পে পরিবর্তন আনা হয়েছিল। আর তারপর থেকেই আরও বেশি করে সাফল্য। আগে সমস্ত অন্যায় মুখ বুঝে সহ্য করে নেওয়া মেঘ প্রতিবাদী হয়ে উঠতেই এই ধারাবাহিকের প্রতি এখন অন্য রকমের আকর্ষণ ফিরে পান দর্শকরা। তাতেই মেলে সাফল্য।

প্রতিমুহূর্তে শ্বশুরবাড়িতে অপমানিত অপদস্থ হওয়া মেঘ স্বামীর ঘর ছেড়ে দেয়। ময়ূরীর সঙ্গে বিয়ে ঠিক হয়ে যায় নীলের। এরপর হঠাৎ করেই ময়ূরীর ভয়ঙ্কর রূপ, মেঘের বিরুদ্ধে ষড়যন্ত্র যখন প্রকাশ্যে চলে আসে তখন থেকেই আবার মেঘের প্রতি দুর্বল হয়ে পড়ে নীল। সে যেনতেন প্রকারে মেঘকে আবারও ফিরে পেতে চায়। আর তাই জন্য প্রতি মুহূর্তে চেষ্টা করে চলেছে সে।

নাগাড়ে সে মেঘের মন গলানোর চেষ্টা করে চলেছে। আর যা মোটেও পছন্দ নয় ময়ূরীর। কারণ সেই পাগলের মতো ভালবাসে সৌরনীলকে। কিন্তু বারবার তার ভালোবাসাকে উপেক্ষা করেছে সৌরনীল। আর তাই এবার এই অপমানের উপযুক্ত জবাব দেবে বলে স্থির করেছে সে। কী সেই জবাব?

বিভিন্ন সময় বিভিন্ন বাহানায় নীলের বারবার মেঘকে ওই বাড়িতে নিয়ে যাওয়া সহ্য করতে পারছে না ময়ূরী। আর তাই এবার সে ঠিক করে তার কাছে থাকা নীল আর তার সেই ভিডিওটা ব্যবহার করবে। কিন্তু কোথায়? কবে?

সৌরনীলকে অপদস্থ করার জন্য ময়ূরী সিদ্ধান্ত নিয়েছে ইউনিভার্সিটি খুললেই তার পেশাগত জায়গায় তাকে তীব্রভাবে বদনাম করবে সে। ময়ূরীকে এদিনের পর্বে বলতে শোনা যায় আমি যেরকম মন দিয়ে ভালোবাসি, সেই রকম সর্বনাশটাও প্যাশানেটলি করি।

Ratna Adhikary