Connect with us

    Bangla Serial

    Kaushambi Chakraborty: এক বয়ফ্রেন্ড নিয়ে দুই নায়িকার টানাটানি! “মিঠাই” নাকি “দিদিয়া নন্দা” আদৃত রায় আসলে কার? ধুয়ে দিলো কৌশাম্বী

    Published

    on

    kaushambi chakraborty

    ত্রিকোণ প্রেমের সম্পর্ক, সাধারণ মানুষ বা সেলিব্রিটি কারুর ক্ষেত্রেই নতুন কিছু নয়। তফাৎ একটাই আম আদমির ক্ষেত্রে যা ঘটে তার সব খবর হয় না আর সেলিব্রিটিদের ক্ষেত্রে এগুলো মুচমুচে গসিপ। একসময়ে টলিপাড়ায় ট্রেন্ডে ছিল বিবৃতি-তথাগত-দেবলীনা এই তিনটি নাম। এবার আলোচনায় সৌমীতৃষা-আদৃত-কৌশাম্বী।

    তিনজনের আলাপ মিঠাই ধারাবাহিকের সূত্রেই। একসময়ে একে অপরের জিগরি দোস্ত ছিল আর এখন সাপে নেউলে সম্পর্ক মিঠাইয়ের সঙ্গে এই দুজনের। বদলে আদৃত-কৌশাম্বীর প্রেম এখন টেলিপাড়ার হ’ট টক। দুজনের সম্পর্ক যেনো একটা ওপেন সিক্রেট হয়ে থেকে গেছে। সিরিয়ালে যতই দিদিয়া হোক কিন্তু তলে তলে জল গড়িয়েছে অনেকটাই।

    দুজনের এই সম্পর্ক আর মিঠাইয়ের একঘরে হয়ে যাওয়া নিয়ে দ্বিধা বিভক্ত ফ্যান দুনিয়া। কৌদৃত আর আদৃতৃষা ভক্তদের লড়াই চলছে, চলবে। কিন্তু এই নিয়ে আদৃতৃষা ভক্তরা বরাবর নানাভাবে আক্রমণ করতে থাকে কৌশাম্বী চক্রবর্তীকে। কেউ তাঁকে ‘বুড়ি’ আবার কেউ ‘ঘরভাঙানি’ বলতেও ছাড়েনি। অনেক সময়ই নিজের ইনস্টা পোস্ট থেকে সেইসব নেগেটিভ মন্তব্য নাকি সরিয়ে দেন নায়িকা।

    কিন্তু এবার ধৈর্যের সীমা অতিক্রম করে গেলো। এক ‘মিঠাই’ ভক্তের অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন নায়িকা। ‘ভাইকে বয়ফ্রেন্ড বানানো’ থেকে শুরু করে ‘অন্যের বয়ফ্রেন্ড’ কেড়ে নেওয়ার মতো অভিযোগে বিদ্ধ হতে হয়েছে তাঁকে। জবাব দিলেন কঠোরভাবে।

    cdc9f044 540d 4028 b234 f2a08cb22adf 1681480339959

    কৌশাম্বী লেখেন, ‘আমি আপনার প্রশ্নের জবাব দিতে বাধ্য নই। কিন্তু প্রশ্নগুলো শুনে ভাবলাম রিপ্লাই করি! কে কার বয়ফ্রেন্ডকে কেড়ে নিয়েছে একটু বলুন তো? কিসের ভিত্তিতে এই ধরণের কথা বলেন আপনারা? হ্যাঁ, আমি কিছু মানুষের ভিত্তিহীন, অসুস্থ মন্তব্য ডিলিট করে দিই কারণ নেগেটিভিটি আমি আমার আশেপাশে রাখতে চাই না!’ আবার একজন লেখে কৌশাম্বীর কোনও মুরোদ নেই, অন্যের সাফল্যে ভর করে জনপ্রিয় হওয়ার চেষ্টা করছেন তিনি। উত্তরে তিনি লেখেন যে তাঁকে মুরোদ দেখানোর ইচ্ছা বা সময় কোনওটাই নেই। তাঁর সুবুদ্ধি কামনা করলেন নায়িকা।