Bangla Serial

ব্লাউজ কোথায়? লজ্জা শরম ছাড়াই এভাবে শাড়ি পরে ট্রোলড ‘দিদিয়া’ কৌশাম্বী! ছবি দেখতে করুন ক্লিক

মিঠাই’ শেষের কিছু মাস আগে থেকেই চর্চায় টপে থাকতে শুরু করে আদৃত-কৌশাম্বী! তাদের সম্পর্ক সম্বন্ধে আমরা সকলেই অবগত। কৌশাম্বীর সঙ্গে যে আদৃতের প্রেম চলছে সে কথাও কারোর অজানা নেই। টেলিপাড়ার তাদের প্রেমের ব্যাপারটা পুরোটাই ‘ওপেন সিক্রেট’। দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর অফস্ক্রিন বন্ডিং নজর কাড়ে সব ভক্তদেরই। যদিও আদৃত, কৌশাম্বী চক্রবর্তীর কেউই তাঁদের সম্পর্কের কথা এখনও তেমনভাবে কিছু প্রকাশ্যে আনেননি।

চর্চায় কৌদৃত জুটি

আদৃত, কৌশাম্বী নিজের সম্পর্কের খোলাসা না করলেও সেকথা কারোর অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন আদৃত। তবে মাঝেমধ্যেই ফেসবুকে ছবি পোস্ট করেন আদৃত। যদিও কৌশাম্বী ভালো সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর শেয়ার করা ছবিতে অনেকসময়ই নজরে আসেন আদৃত। ‘মিঠাই’ ভক্তরা আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে খুশি হলেও কিছুজন আবার বেজায় বিরক্ত। অনেকেই ভালোবেসে আবার এই জুটিকে ‘কৌদৃত’ নামও দিয়েছে ভক্তরা।

ফুলকি’তে কৌশাম্বীর চরিত্র

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে ‘দিদিয়া’ চরিত্রে দেখা গিয়েছিল কৌশাম্বীকে। দর্শকদের বেশ প্রিয় ছিল এই দিদিয়া চরিত্রটি। ভক্তদের হতাশ করে ৯ই জুন শেষ সম্প্রচার হয়েছে ‘মিঠাই’এর। এরপর কৌশাম্বী এন্ট্রি নেন ‘ফুলকি’ ধারাবাহিকে। ১২ই জুন থেকে জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’। ‘ফুলকি’র প্রথম পর্বেই ফাটাফাটি পর্ব দেওয়ার চেষ্টা করেছে পরিচালক। আর এই ধারাবাহিকেই নায়ক রোহিতের বৌদি পারমিতার চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বী।

নতুন লুকে ঝড় তুললেন কৌশাম্বী

পারমিতা বাড়ির বড় বউ, যে বিধবা। যদিও পারমিতা তার শ্বশুরবাড়িতেই রয়েছে। একসময় শাশুড়ির নয়নের মনি ছিল পারমিতা। কিন্তু ছেলে চলে যাওয়ার পর থেকে ধীরে ধীরে বদমেজাজি হয়ে ওঠে সে। ‘ফুলকি’তে কৌশাম্বীকে আবার নতুন করে দেখতে পেয়ে বেশ খুশি দর্শকরা। এবার কৌশাম্বী তাঁর ইনস্টাগ্রামে এক অন্যরকম ইন্ডিয়ান লুকে সামনে এলেন। ছবিটি সামনে আসতেই কম্যান্টের বন্যা বয়ে যায়।

ছবিতে তিনি লাল পাড়ের সাদা শাড়ি পড়েছেন। গায়ে ছিল না তেমন কোনও অলংকার। একদম সাধারণ একটি সাজে, কপালে লাল টিপ্ পড়ে অভিনেত্রী মন কাড়ছেন দর্শকদের। নেটিজেনদের কম্যান্টে ভোরে গিয়েছে তাঁর কম্যান্ট বক্স। কিছুজনকে বাদ দিলে প্রায় সকলেই তাঁর শুভ কামনা করেছেন। পাশাপাশি তাঁর এই নয়া লুকের প্রশংসাও করেছেন।

Titli Bhattacharya