Bangla Serial

‘কৌশিকী মুখার্জি যেখানেই বসবে সেখানেই রানীর সিংহাসন গড়ে উঠবে!’ কলতলা কালচার মেহেন্দিকে আসল জায়গা বোঝাল কৌশিকী! টানটান পর্ব ফাঁস

ফুলকিকে হারিয়ে আবারও নিজের হৃত সিংহাসন ফিরে পেয়েছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। একটা সময় অনুরাগের ছোঁয়া ধারাবাহিককে হারিয়ে প্রথম স্থান দখল করলেও আপাতত দ্বিতীয় স্থানেই সন্তুষ্ট থাকতে হচ্ছে জি বাংলার এই অত্যন্ত সফল ধারাবাহিকটিকে।

দর্শকদের কাছে এই ধারাবাহিকটি ভীষণ প্রিয়। ‌ আপাতত দৃষ্টিতে এই ধারাবাহিকের নায়ক-নায়িকা জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু। কিন্তু এই দুজন ছাড়াও এই ধারাবাহিকে রয়েছেন আরও একটি শক্তিশালী নারী চরিত্র। তিনি সম্পর্কে জগদ্ধাত্রীর ননদ কৌশিকী মুখার্জি। এই ধারাবাহিকের অন্যতম প্রভাবশালী চরিত্র তিনি।

কৌশিকী যেরকম মুখার্জি পরিবারের বড় মেয়ে। সেই রকমই সে মুখার্জি পরিবারের ব্যবসার মাথা‌ও। দারুণ তার ব্যবসায়িক বুদ্ধি। ব্যবসার ক্ষেত্রে মুখার্জি বাড়ির প্রত্যেকেই কৌশিকীর উপর নির্ভর করে। কিন্তু কৌশিকী কাকার ছেলে উৎসব এবং তার বউ মেহেন্দি এটা সহ্য করতে পারেনা।

আরও পড়ুনঃ ‘জপমালা ছুঁড়ে ফেলে দেব’! এই প্রথম আক্রমণের মুখে পড়ল ‘কার কাছে কই মনের কথা’! বিপাশার সংলাপ শুনে রেগে গেল দর্শক

তারা কৌশিকীর কাছ থেকে সমস্ত সম্পত্তি সমস্ত ক্ষমতা হস্তগত করতে উঠে পড়ে লেগেছিল। বিশেষ করে মেহেন্দি। মেহেন্দি সবসময় কৌশিকীর ক্ষতি সাধন করতে তৎপর।‌ এমনকি কৌশিকীকে প্রাণে মেরে দিতেও পিছপা হয়না সে। আসলে শুধুমাত্র ক্ষমতার লোভ মেহেন্দির। যোগ্যতা তার এতটুকুও নেই। তবে কৌশিকী কিন্তু নিজের কাজের জায়গায় অপ্রতিরোধ্য। কৌশিকীর বুদ্ধিমত্তা, ব্যক্তিত্ব অসামান্য।

মেহেন্দিকে কী বলল কৌশিকী?

দিনে দিনে কৌশিকী আর মেহেন্দির দন্দ্ব আরও প্রকট হয়ে উঠেছে। মেহেন্দির ননদ সানভি মেহেন্দিকে বলে তাকে পরিবার এবং ব্যবসা সঙ্গে সামলাতে হবে। মেহেন্দি বলে এটা তার পক্ষে একেবারেই সম্ভব নয়। এমনটা কিভাবে হতে পারে? তখন কৌশিকী বলে আজ কৌশিকী মুখার্জি আজ শ্বশুরবাড়ি গেলেও তার সিংহাসনের প্রয়োজন পড়বে না। আসলে কৌশিকী যেখানেই বসবে সেখানেই রানীর সিংহাসন গড়ে উঠবে! আর কৌশিকীর এই আত্মবিশ্বাসী মন্তব্য শুনে হাঁ হয়ে যায় মেহেন্দি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।