Connect with us

    Bangla Serial

    Jagaddhatri: ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে আসছে ধুন্ধুমার মহাপর্ব! জ্ঞান ফিরতেই জগদ্ধাত্রীকে সব সত্যি বলে দিল কৌশিকী

    Published

    on

    jagaddhatri and kaushiki

    বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) ধারাবাহিকের তোলপাড় করা মহাপর্ব। কৌশিকী মুখার্জির গুলি রহস্য ভেদ হতে চলেছে এবার। আড়াল থেকে মেঘনাদের মতো লড়ে সত্যির কাছাকাছি পৌছতে চলেছে জগদ্ধাত্রী। জমজমাট রহস্য দানা বাঁধছে প্রতি পর্বে। কিভাবে সকলের সামনে মৃত হয়েও দূর থেকে লড়বে জ্যাস সান্যাল? কিভাবে সমাধান হবে ষড়যন্ত্রের? নতুন পর্বে আসতে চলেছে নতুন চমক।

    ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের আগের পর্বে দেখা যায় দিব্যা সেনকে ফোন করে উচিত জবাব দেয় জ্যাস সান্যাল ওরফে জগদ্ধার্থী। এদিকে দিব্যা সেন তাঁর পরিচয় না জানায় ধন্দে পড়ে। সে দেবুদা কে ফোন করে জানতে চায়, দিব্যা সেন যে রিসর্টে গিয়েছিল তা কে জানতে পারে? আর কেইবা তাঁকে ফোন করে হুমকি দিচ্ছে? জগদ্ধাত্রী যে নম্বর দিয়ে ফোন করেছিল, তা দেবুদাকে পাঠায় দিব্যা সেন।

    জগদ্ধাত্রীর ফোন করা নম্বরটি খতিয়ে দেখতে জানা যায় নম্বরটি সাধু বটব্যালের। এখনও পর্যন্ত কেউ জানতে পারেনা যে জগদ্ধাত্রী বেঁচে রয়েছে। এদিকে, হাসপাতালে জ্ঞান ফেরে কৌশিকী মুখার্জির আর জ্ঞান ফেরার পরই সে জগদ্ধাত্রীর খোঁজ করতে থাকে। এদিকে নার্স সেজে কৌশিকী মুখার্জির সামনে দাঁড়িয়ে ছিল জগদ্ধাত্রী। সে নিজের পরিচয় দেয় তাঁর বড়দিকে।

    কৌশিকী মুখার্জি জ্যাস-কে জিজ্ঞেস করে সে সুস্থ রয়েছে কিনা। জ্যাস বলে তাঁর দিকে ছোঁড়া দুটি গুলি কৌশিকী নিজের শরীরে নিয়ে নিয়েছে। এর পরেও কিভাবে সুস্থ না থাকে সে। তবে সে বড়দিকে সাবধান করে তাঁর বেঁচে থাকার খবর যেন কেউ জানতে না পারে। কারণ শত্রুপক্ষ নিশ্চন্ত রয়েছে এখন আর সেটাই হবে তাঁদের বাজিমাত করার মোক্ষম উপায়।

    আরও পড়ুন: ‘প্রধান’ জ্বরে কাবু টলিপাড়া, দুষ্টের দমন ও শিষ্টের পালন করে কত কোটি পাড় করল সুপারস্টার দেবের ছবি?

    এরপর জগদ্ধাত্রীর কাছে সমস্ত সত্যি খুলে বলে কৌশিকী। গুলি খাওয়ার আগের মুহূর্তে ও গুলি খাওয়ার সময় সে যা যা দেখেছে তার সবটা খুলে বলে সে। জগদ্ধাত্রী সবটা শুনে বড়দিকে ধন্যবাদ জানায়। সে কথা দেয় রহস্যের সমাধান তো সে করবেই। এরপর কী হয় তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের নতুন পর্বে নতুন চমক আনতে চলেছে জি বাংলা। তা এখন থেকেই ধারণা করা যাচ্ছে।