Connect with us

    Tollywood

    ‘প্রধান’ জ্বরে কাবু টলিপাড়া, দুষ্টের দমন ও শিষ্টের পালন করে কত কোটি পাড় করল সুপারস্টার দেবের ছবি?

    Published

    on

    dev soumitrisha pradhan

    বর্ষশেষের মরশুমে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল দেব (Dev) ও সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) অভিনীত ছবি ‘প্রধান’ (Pradhan)। বড়দিন আর নতুন বছরের প্রাক্কালে দারুণ সাড়া ফেলেছে এই ছবি। দেব-সৌমীতৃষা নয়া জুটি দর্শকদের বেশ মনে ধরেছে।

    ইতিমধ্যেই ‘প্রধান’-এর বক্সঅফিস সংগ্রহ ৩.৫৫ কোটি। প্রধানের সঙ্গেই মুক্তি পেয়েছিল মিঠুন চক্রবর্তী ও অনুমেঘা কাহালি অভিনীত ‘কাবুলিওয়ালা’। এই সিনেমার বক্সঅফিস কালেকশন ১.৯৭ কোটি। বলা বাহুল্য, দেবের ‘প্রধান’ মিঠুনের ‘কাবুলিওয়ালা’-কে হাড্ডাহাড্ডি টেক্কা দিচ্ছে।

    pradhan

    অভিজিৎ সেনের পরিচালনায় এই ছবিতে উঠে এসেছে চলমান জীবনের কিছু বাস্তব সত্য। ভোটের সময় গ্রাম পঞ্চায়েতের দুর্নীতি, নেতা -পুলিশদের কারসাজিতে যে স্বার্থান্বেষী এক প্রশাসন চলছে। তাই দেখানো হয়েছে ‘প্রধান’ ছবিতে।

    ধর্মপুর গ্রাম পঞ্চায়েত নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার দায়িত্ব নিয়ে থানার প্রধান হিসেবে যোগ দেন অফিসার দীপক প্রধান। গ্রামে এসে দীপক বুঝিয়ে দেন যে ‘পুলিশের শিরদাঁড়া সোজা রেখে কাজ করাটাই চাকরির নিয়ম, লোভ বা নেতার কাছে মাথা নোয়ানো নয়!’ গোটা ছবি জুরে সেই কাজই করেছেন অফিসার দীপক।

     আর পড়ুন: ছেলের প্রেমের পথে বাধা হলেও নিজে কিন্তু চুটিয়ে প্রেম করছেন বাবুউউর মা! বয়ফ্রেন্ড কে? ফাঁস করলেন মৌমিতা

    সম্প্রতি ‘আনফলো’ বিতর্কে সরগরম ছিল সামাজিক মাধ্যম। নাম না করেই টেলি অভিনেত্রী তন্বী লাহা রায় নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কটাক্ষ করেছিলেন সেই সব অভিনেতা-অভিনেত্রী, যারা বড় পর্দায় অভিনয়ের সুযোগ পাওয়ার পর ছোট পর্দার সহকর্মীদের আনফলো করে দেন। বলা বাহুল্য, স্টোরিতে পরোক্ষ ভাবে তন্বী অভিনেত্রী সৌমীতৃষার দিকেই আঙুল তুলেছিলেন। এরপরই সৌমীতৃষা আনফলো করেন দেব, রুক্মিণী আর জি বাংলাকেও। দেবও আনফলো করেছেন সৌমীতৃষাকে। তবে এ বিষয়ে প্রকাশ্যে কিছুই বলেনি দুজনের কেউই।