জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“কে প্রথম কাছে এসেছি…” জমজমাট রসায়ন! নায়িকার প্রতি প্রেমে হাবুডুবু সবাই! লজ্জায় লাল ‘মধুবনী’

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি’ (Ke Prothom Kache Esechi)। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী মোহনা মাইতি (Mohona Maity)-কে। ‘গৌরী এলো’ ধারাবাহিকের অভিনেত্রী জমিয়ে দিয়েছেন ‘কে প্রথম কাছে এসেছি’। নেটপাড়ার নজর সরছেনা তাঁর উপর থেকে।

নেটমাধ্যমে প্রশংসিত ‘কে প্রথম কাছে এসেছি’-র মধুবনী!

ধারাবাহিকের সিঙ্গেল মাদার মধুবনী একার হাতে সামলাচ্ছেন অফিস থেকে বাড়ি। ছোট্ট মিহিকে মানুষ করার দায়িত্ব রয়েছে তার ওপর। নিজের মেয়ে না হয়েও তিনি মিহিকে মাতৃস্নেহে আগলে রেখেছেন। মিহির মা তাঁর কাছে সবথেকে ভালো। এদিকে নায়কের সঙ্গেও জমছে রসায়ন।

Ke prothom kache esechhi 1st episode

ধারাবাহিকে দেখা যাচ্ছে মধুবনী আর ঋকদেব একে অপরের কাছাকাছি। কিন্তু কে প্রথম কাছে আসবে সেটাই হলো প্রশ্ন। ঋকদেব যদিও এক ধাপ এগিয়েছে, মধুবনী কিন্তু নিজের জায়গাতেই অনড়। মান অভিমান ভেঙে কবে তাঁরা কাছাকাছি আসবে, সেটাই এখন দর্শকদের প্রশ্ন।

মধুবনী প্রসঙ্গে নেটিজেনরা কী বলছেন?

নেটমাধ্যমে এক ভক্ত লিখছেন, ”দিন দিন মধুবনী চরিত্রটার প্রেমে পড়ে যাচ্ছি। মোহনা মাইতি মধুবনী চরিত্রটাকে খুব সুন্দর গড়ে তুলেছে। যারাদেখেছেন তারা বলতে পারবেন। এই চরিত্রটাতে আলাদাই একটা মায়া আছে। যেটায় বারবার আটকে যাই। মধুবনী চরিত্রটা খুব নরম ও মিষ্টি।’

Ke prothom Kache Esechi and Mohona Maiti

অন্য এক নেটিজেন আরও লিখছেন, ‘মোহনা মাইতি মধুবনী চরিত্রতে তার সেরাটা দিচ্ছে। গৌরি এলোতে সত্যিই ভালো লাগত না কিন্তু এই চরিত্র জাস্ট সেরা লাগছে। নায়কের সাথে রসায়নটা ও খুব ভালো লাগে। সব শেষে দারুন একটা সিরিয়াল ‘কে প্রথম কাছে এসেছি’। এটাকে প্লিজ শেষ করবেন না জি বাংলা টিআরপির জন্য। ১০:৩০ টায় যদি দেন তাহলে ভাল করবে আশা করি।’

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।