জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পুবের ময়না ধারাবাহিকের জুটির বিস্তর বয়সের ফারাক! গৌরব-ঐশানী জুটি পোষাচ্ছে না দর্শকদের!

ময়না, ওপার বাংলার মেয়ে, নতুন দেশে এসে আশ্রিতা হিসেবে বসবাস শুরু করেছে। নতুন পরিবেশে, নতুন মানুষের মাঝে, তার জীবন ধীরে ধীরে পরিবর্তিত হচ্ছে। ময়নার জীবনকাহিনী নিয়ে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’ (Puber Moyna)। ধারাবাহিকটিতে মূল ভূমিকায় অভিনয় করছেন ‘রাঙা বউ’ খ্যাত গৌরব রায় চৌধুরী। তাঁর সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন নবাগত অভিনেত্রী ঐশানী দে।

ধারাবাহিকের (Puber Moyna) প্রথম ঝলকেই দেখা গেছে, বিয়েতে গৌরব লগ্নভ্রষ্টা হতে চলেছেন। বিয়ের আসর থেকে ফিরে আসতে হয় তাকে। পরিবারের সম্মান রক্ষার্থে, তার মা ওপার বাংলার মেয়ে ময়নাকে বিয়ের প্রস্তাব দেন। ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্র গৌরবের মায়ের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তী। ময়নার চরিত্র পূর্ব বাংলার খাঁটি ভাষায় কথা বলেন যা দর্শকদের মন জয় করেছে। ইতিমধ্যেই ধারাবাহিকটির বেশকিছু পর্ব সম্প্রচারিত হয়েছে এবং ধীরে ধীরে গল্পটি এগিয়ে চলেছে।

puber moyna

গল্পে (Puber Moyna) দেখা যায়, ময়না পূর্ববঙ্গ থেকে পশ্চিমবঙ্গে এসে গৌরবের পরিবারের সঙ্গে দেখা হয়। পরিবারের সদস্যরা ময়নাকে পুলিশের হাতে তুলে দিতে চান। কিন্তু ময়না পুলিশের কাছে যেতে রাজি নয়। এই পরিস্থিতি নিয়ে ধীরে ধীরে গল্পের মোড় পরিবর্তিত হচ্ছে এবং তা দর্শকদের মুগ্ধ করছে।

এই ধারাবাহিকের গল্পের (Puber Moyna) মূল আকর্ষণ ময়নার সংগ্রাম এবং নতুন দেশের মাটিতে তার প্রতিষ্ঠা। ‘পুবের ময়না’ ধারাবাহিকটি প্রতিদিনই দর্শকদের মন জয় করছে এবং তাদের প্রতি পর্বে নতুন কিছু পাওয়ার আশা জাগাচ্ছে। ধারাবাহিকের নায়িকা একদমই নবাগতা। বাচ্চা একটি মেয়ে। এখন ক্লাস টুয়েলভে পড়ে ঐশানি, যে পুবের ময়না ধারাবাহিকে ময়নার চরিত্রটি করছে। ‌জানা যাচ্ছে পুবের ময়না ধারাবাহিকের ময়না পরের বছর উচ্চমাধ্যমিক দেবে।

puber moyna new promo is out now

এদিকে ঐশানির বিপরীতে ধারাবাহিকে দেখা যাচ্ছে, গৌরব রায়চৌধুরী। ঐশানি তার নায়কের থেকে বেশ খানিকটা ছোট। এই নিয়েই দর্শকেরা মন্তব্য করতে শুরু করেছে। এই জুটির বয়সের ফারাক নাকি মোটেই মানাচ্ছে না। ধারাবাহিকে মানানসই জুটি নয় এরা অনেক কথাই উঠছে এই ধারাবাহিক প্রসঙ্গে। তবে কি বদলে যাবে ধারাবাহিকের (Puber Moyna) ময়না? আগামীতে কি হতে চলেছে তা এখনই স্পষ্ট করে বলা যাচ্ছে না। টিআরপি ধরে রাখতে? চ্যানেল কর্তৃপক্ষ কি সিদ্ধান্ত নেয় এখন সেটাই দেখার। কারণ দর্শকদের অপছন্দের মত কিছু করলে ধারাবাহিকের টিআরপি পড়বে সেটা বলাই বাহুল্য।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।