জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দিদি নম্বরে সান ডে ধামাকা! এক ঝাঁক তারকাদের সঙ্গে খেলতে আসবে টিম মালাবদল! এপিসোড মিস করবেন না

ডায়মন্ড দিদি জিন্দাবাদ, পুবের ময়না, অমরসঙ্গীর সঙ্গে জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘মালাবদল’ (Malabodol)। মুখ্য ভূমিকায় থাকছেন বিশ্বজিৎ ঘোষ (Bishwajit Ghosh)। অভিনেতার বিপরীতে থাকছেন নবাগতা ঋতু পাইন (Ritu Pyne)। এই প্রথম ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। ইতিপূর্বে, স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় ইরা নামক খলচরিত্রে দেখা গিয়েছিল ঋতুকে।

জি বাংলায় আসছে নয়া ধারাবাহিক মালাবদল

খলনায়িকা থেকে সরাসরি নায়িকা! প্রথমবারের জন্য ঋতু-বিশ্বজিতকে পর্দায় দেখতে মুখিয়ে ধারাবাহিকপ্রেমী মহল। শীঘ্রই ছোটপর্দায় আসতে চলেছে এই ধারাবাহিক। প্রকাশ্যে প্রচার ঝলক। ধারাবাহিকে নায়িকার নাম দিতিপ্রিয়া ও নায়কের নাম

কাব্য। একজন মানুষের সম্পর্ক জোড়া লাগায় আর অপরজন ভাঙে। পাড়ার সেরা ঘটকদিদি হিসেবে নামডাক দিতির। বিয়ের মতো সম্পর্কে কুণ্ডলীর থেকে মনের মিলকে প্রাধান্য দেয় সে।

অপরদিকে নায়ক কাব্য মল্লিক পেশায় উকিল। মানুষের ডিভোর্স করানোর জন্য নামডাক তার। এহেন দুই বিপরীতধর্মী মানুষের মনের মিল কীভাবে হবে? সেই গল্পই বলবে মালাবদল। রবিবার ধারাবাহিকের প্রচারের জন্য দিদি নম্বর ওয়ানে আসছে দিতি ও কাব্য।

দিদি নম্বর ওয়ানে সান ডের ধামাকা

দিদি নম্বর ওয়ানে সান ডের ধামাকা পর্বে অতিথি হয়ে আসছে টিম ‘মালাবদল’। ধারাবাহিকের নায়ক ও নায়িকা মাতবে প্রতিযোগীদের সঙ্গে জমাটি খেলায়। এদিন প্রতিযোগীরা টেলিভিশনের জনপ্রিয় মুখ। যারা বহু বছর ধরে সুস্থ ও খুশিতে ভরপুর বৈবাহিক সম্পর্কে রয়েছেন। ইতিমধ্যেই প্রকাশ্যে বিশেষ পর্বের টিজার।

রবিবার রাত ৮.৩০-এ সম্প্রচারিত হবে ধারাবাহিকের বিশেষ পর্ব। টেলিভিশনের একাধিক জনপ্রিয় মুখকে একমঞ্চে দেখতে উচ্ছ্বসিত দর্শকরা। সমাজমাধ্যমে কমেন্টে চোখ রাখলেই আঁচ করা যায় দর্শকদের আগ্রহ। একজন লিখছেন, অসাধারণ এপিসোডটির জন্য অপেক্ষায় রয়েছেন তিনি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।