জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শেষরক্ষা হল না! ফের আতঙ্কবাদীদের খপ্পরে সূর্য, অর্ণব-ইরার হাত থেকে বাঁচাতে কোন পথ বেছে নিল দীপা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) চাঞ্চল্যকর মোড়! ধারাবাহিকের নায়িকা দীপ তৎপরতায় চম্পামাসির ডেরা থেকে উদ্ধার হয়েছে সোনা-রূপাসহ একাধিক মেয়ে। সেনগুপ্ত পরিবার পাশে থাকার দরুন আরও একবার অসাধ্য সাধন করেছে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ই জুলাই
(Anurager Chhowa Today Episode 14th July)

এদিকে এক বিপদ কাটতে না কাটতে আরেক বিপদ হাজির। অনেকদিন পর সূর্য, দীপা ও সোনা-রূপাকে পেয়ে খুশির হওয়ার বইছিল সেনগুপ্ত পরিবারে। তবে দীপার ভাগ্যে সুখ ক্ষণস্থায়ী। মেয়ে পাচারকারী মিস্টার কুমারকে পুলিশের হাতে তুলে দিয়েছে দীপা। গুরুতর জখম অবস্থায় জেলে কুমার।

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, কুমারকে প্রশ্নের মুখে এনে ফেলেছে দীপা। তাকে জিজ্ঞেস করছে সোনা-রূপাকে কারা তাদের হাতে তুলে দিয়েছে। কারণ সোনা-রূপার আগেও একাধিক মেয়ে তারা পাচার করে চলেছে। এই চক্রের কার্যকলাপ বন্ধ হওয়া দরকার। নাহলে আরও কত মেয়ের জীবন নষ্ট হবে বলে জানা নেই।

এদিকে জিজ্ঞাসাবাদ চলাকালীন সূর্যের মুখে কাপড় চেপে তাকে নিয়ে গেছে অর্ণব। এখনও পর্যন্ত পেনড্রাইভ খুঁজে পায়নি তারা। এদিকে, বিস্ফোরণের দিন একটু একটু করে এগিয়ে আসছে। এবার একটা এসপাড়-ওসপাড় করা দরকার। তাই সূর্যকে সকলের চোখে ধুলো দিয়ে অজ্ঞান করে নিজেদের ডেরায় নিয়ে আসে অর্ণব। তারপরই ফোন যায় দীপার কাছে।

আরো পড়ুন: পুলিশের চোখে ধুলো দিল পুঁটি! লক্ষ্মী ঠাকুর সেজে সিংহাসনে বিরাজমান সে! দৃশ্য দেখে হাসির রোল নেটপাড়ায়

অর্ণব দীপাকে বলে, যদি পুলিশের কাছে খবর যায় তারা সূর্যকে নিয়ে এসেছে, তবে সূর্য সেনগুপ্তের মৃতদেহ খুঁজে পাবে সকলে। অর্ণবের এই কথায় ভয় পেয়ে যায় দীপা। এখন দেখার দীপা কি পারবে তার ডাক্তারবাবুকে বিপদের হাত থেকে রক্ষা করতে? কী হতে চলেছে সূর্যের ভবিষ্যৎ? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।