জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

লগ্নভ্রষ্ট হওয়ার আগে কাব্যর গলায় মালা দেবে খোদ ঘটক দিদি! মালাবদলের নয়া প্রচার ঝলকে বিরাট চমক

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক (New Serial) ‘মালাবদল’ (Malabodol)। ডায়মন্ড দিদি জিন্দাবাদ, ‘পুবের ময়না’র পর আরও এক নতুন দিদির গল্প নিয়ে জি বাংলায় আসছে নয়া ধারাবাহিক। মুখ্য ভূমিকায় থাকছেন নবাগতা ঋতু পাইন (Ritu Pyne) ও টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় মুখ বিশ্বজিৎ ঘোষ (Bishwajit Ghosh)।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, কাছে সম্পর্কের মূল্য গগনচুম্বী। দুটো মানুষের মধ্যে সম্পর্ক গড়ে তোলার ক্ষেত্রে কুন্ডলীর চেয়ে মনের মিলই আগ্রগণ্য। পেশায় একনম্বর ঘটক নায়িকা। তার বোর্ডে স্পষ্ট লেখা ‘মালাবদল- কেয়ার অফ ঘটক দিদি দিতিপ্রিয়া। যেখানে মনের মিলই শেষ কথা।’

new serial of zee bangla malabodol ia out now

অপরদিকে নায়ক কাব্য মল্লিক ডিভোর্স উকিল। ডিভোর্স করাতে কাব্যর জুটি মেলা ভার। সম্পর্ক থেকে আইনি শিলমোহর মুছতে কাব্যর বিকল্প নেই। নায়িকার দেওয়া বিয়ে ভেঙে চলেছে একের পর এক। আজ অবধি একটা ডিভোর্স কেসও হেরে যায়নি সে। প্রথম প্রচার ঝলকে প্রকাশ্যে এসেছিল এটুকুই।

প্রকাশ্যে মালাবদলের প্রচার ঝলক

সদ্য প্রকাশ্যে এসেছে ‘মালাবদল’এর দ্বিতীয় প্রচার ঝলক। দেখা যাচ্ছে, মায়ের কথায় এক প্রকার বাধ্য হয়ে বিয়ে করতে রাজি হয়েছে। তবে সময় মতো এসে পৌঁছয় না কনে। লগ্নভ্রষ্ট হওয়ার উপক্রম হয় বরের। সে ছাদনাতলায় প্রতিজ্ঞা করে আজ যদি তার বিয়ে না হয়, তবে আর কোনও দিনও বিয়ে করবে না সে। নায়কের কথা শুনে মাথায় হাত তার মায়ের।

তখনই নায়কের বাবা বলে অনেক দিন ধরে একজন মেয়ে তার নজরে। নায়কের বাবার চোখে একেবারে আদৰ্শ পুত্রবধূ। পাশ থেকে একটি মেয়ে ভাবে হয়ত নায়ক অর্থাৎ, কাব্যের বাবা তার সঙ্গেই ছেলের হাত মেলাবেন। কিন্তু আচমকা তখনই দিতির হাত ধরে টেনে নিয়ে যায় সে। তবে কী এবার দিতি ও কাব্যর বিয়েটা হল বলে? নায়ক-নায়িকার চার হাত এক হবে আর দুজনের মধ্যে আসছে তৃতীয় ব্যক্তি? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।