জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আর জি কর কাণ্ডের ছায়া এবার সিরিয়ালে, সশস্ত্র প্রতিবাদে সামিল ছোটপর্দার নায়িকা

জি বাংলার (Zee Bangla) নয়া ধারাবাহিক (New Serial) ‘কে প্রথম কাছে এসেছি’। ধারাবাহিকের হাত ধরে পর্দায় কামব্যাক করেছেন জনপ্রিয় অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maity)। শেষ তাঁকে দেখা গিয়েছিল গৌরী এলো ধারাবাহিকে। এই প্রথম অভিনেতা সায়ন বসুর (Sayan Basu) সঙ্গে ছোটপর্দায় জুটি বাঁধলেন তিনি।

ইতিমধ্যেই দর্শক মহলে জনপ্রিয় ঋক-মধুবনী জুটি। ধারাবাহিকের গল্প অনুযায়ী, বছর পাঁচেকের শিশুকন্যা মিহির মা মধুবনী। একা মায়ের জীবনের কঠিন লড়াইয়ের গল্প নিয়েই এগিয়ে চলবে ধারাবাহিকের গল্প। স্বামী নেই। একা মা কীভাবে সমাজের সব প্রতিকূলতা এড়িয়ে মেয়েকে বড় করছে সেই কাহিনি উঠে আসছে এই সিরিয়ালে।

এবার ছোটপর্দায় তিলোত্তমার প্রতিবাদের সুর

আরজি কর কাণ্ডের (RG Kar Case) প্রতিবাদে সরব রাজ্যবাসী। বর্তমান পরিস্থিতিকে ছোটপর্দায় তুলে ধরত জি বাংলার (Zee Bangla) ‘কে প্রথম কাছে এসেছি’ (Ke Prothom Kache Esechi) সিরিয়ালের চিত্রনাট্যেও উঠে এল প্রতিবাদী সুর।

সিরিয়ালের গল্প দেখা যায়, এক প্রতিবেশী মেয়ের শ্লীলতাহানির ঘটনা। যে ঘটনায় প্রতিবাদে সরব হয় গল্পের কেন্দ্রীয় চরিত্র মধুবনী। প্রতিবেশী মেয়েটির শ্লীলতাহানির প্রতিবাদে পথে মধুবনী। নায়িকার নেতৃত্বে কাটারি, রড হাতে তুলে রাস্তায় মহিলারা।

এলাকায় মাথাচড়া দিয়ে ওঠা গুন্ডাদের সঙ্গে সরাসরি মোকাবিলা করে মধুবনী ও পাড়ার অন্যান্য মহিলারা। মধুবনী সকলকে বলে, মহিলারা এক ছত্র হলে যে কোনও অশুভ শক্তিকে তারা পরাজিত করতে পারে। ৩০শে আগস্ট সম্প্রচারিত হবে এদিনের পর্ব।

TollyTales NewsDesk