জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলাকে বাজিমাত দিতে এবার গেম শো স্টার জলসার! আসছে রবিবার সঙ্গে জলসা পরিবার! কবে থেকে?

একটি চ্যানেলে বিভিন্ন ধরনের ধারাবাহিক (Bangla Serial) চলে। কখন‌ও টক শো হয়, কখন‌ও ডান্স শো হয়,কখন‌ও আবার গেম শো হয়। জি বাংলা ও স্টার জলসা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের গেম শো নিয়ে এসেছে। তবে এইবার স্টার জলসা (Star Jalsha) যে গেম শো’টি (game show) এনেছে এরকম থিম এর আগে খুব কমই দেখা গেছে।

গেম শো তে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় তারকারা আসেন ও অংশগ্রহণ করেন। স্টার জলসায় আগামী ১৫ই সেপ্টেম্বর থেকে আসছে একটি মজার গেম শো। গেম শো টির নাম ‘রবিবার সঙ্গে জলসা পরিবার’। তবে এটা শুধু শো এর নাম নয়, এটাই গেম শো এর থিম।

Anurager Chowa today epi

১৫ই সেপ্টেম্বর থেকে প্রত্যেকটি রবিবার সন্ধ্যে পাঁচটায় জলসাতে এই গেম শো টি হবে। এই ট্রেলারে দেখা যাচ্ছে জলসার জনপ্রিয় দুই ধারাবাহিক গীতার সাথে কথা পরিবারের লড়াই। অন্যদিকে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার সাথে শুভ বিবাহ পরিবারের লড়াই লেগেছে।

তবে বিভিন্ন মজার মজার গেম এর সাথে ভরপুর গল্প, আড্ডা যেমন হবে,তেমনি নাচে,গানে মেতে উঠবে পরিবারের প্রত্যেকটি সদস্য। ইতিমধ্যে এই গেম শো এর প্রোমো দেখেই জলসা ফ্যানরা ফিদা হয়ে গিয়েছেন। অনেকেই বলছেন পরিবারের সাথে পরিবারের এই লড়াই দেখতেই হবে।

geeta llb

এই প্রোমো তে দেখা যাচ্ছে, গীতা এল এল বির গীতা বলছে গীতা যেটা বলবে জলসায় সেটাই চলবে। অন্যদিকে কথা বলছে কথা পরিবার কথায় কম কাজে বেশি বিশ্বাসী তাই তারা কাজে বাজিমাত করে দেখাবে। এইভাবেই নাচে, গানে, হই হুল্লোড়ে মেতে উঠবে স্টার জলসার বিভিন্ন পরিবার। উল্লেখ্য এই গেম শোতে হোস্ট হিসেবে দেখা যাচ্ছে তৃনা সাহা ও রোহান ভট্টাচার্যকে।

Piya Chanda