জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অন্য অপরাজিতা! অভিনয় ছাড়াও এই কাজের দারুণ তুখোড় তিনি! তার শৈল্পিক সত্ত্বা মুগ্ধ করবে আপনাকে

কথায় বলে যে রাঁধে, সে চুল‌ও বাঁধে -অর্থাৎ একজন রমণী সব রকমের এবং সব ধরনের কাজেই পটু হন। একজন রমণী বা নারীর পক্ষে না পারার তালিকায় কিছুই নেই এই কথাটা হয়তো জনপ্রিয় অভিনেত্রী (Famous actress) অপরাজিতা আঢ্যর (Aparajita Auddy) ক্ষেত্রে ভীষণভাবে মেলে। অভিনয়ের সাথে সাথে,নাচ, ঘরকন্না আবার শিল্পকলা সবই সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন তিনি।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার এ লক্ষ্মী কাকিমা সবই পারতেন আবার স্টার জলসার জল থৈ থৈ ভালোবাসার কোজাগরী নানান রকম অসম্ভবকে সম্ভব করে অসাধ্য সাধন করে ফেলতে পারতেন,ঘরের মধ্যে থেকেই তিনি বাইরের জগতকে ছুঁয়ে গিয়েছিলেন। এই সকল চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করা অপরাজিতা ও ঠিক সেই ভাবেই যেমন অভিনয় পারেন তেমনি পারেন মূর্তি গড়তে।

aparajita auddy

হ্যাঁ সম্প্রতি অভিনেত্রী অপরাজিতা আঢ্য একটি ভিডিও পোস্ট করেছেন তার সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে দেখা যাচ্ছে যে অভিনেত্রী একটা গণেশ মূর্তি তৈরি করছেন। মূর্তিটা এত সুন্দর এবং নিখুঁতভাবে তিনি বানাচ্ছেন, যে অপলক তাকিয়ে থাকতে হয় মূর্তিটার দিকে। প্রচুর মানুষ স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই শৈল্পিক সত্তার প্রশংসা করেছেন।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে অপরাজিতা লিখেছেন,“শিল্পের মাথা সবসময় তাড়া করে কিছু না কিছু করতেই হবে বলে সে যাই হোক। আজকের পড়া ছিলো ঠাকুর বানানো।” আবার সেই একই ভিডিও ফেসবুকে শেয়ার করে লিখেছেন, “আজ কাজ নেই ।খই ভাজতে জানিনা তাই ঠাকুর বানিয়ে ফেললাম।।”-অনেকেই এই ভিডিও দেখে অভিনেত্রীর শৈল্পিক প্রতিভার প্রশংসা করেছেন।

lakkhi Aparajita auddy

উল্লেখ্য, অভিনেত্রী যতই নিজেকে কোন কাজ নেই বলে মজা মশকরা করুন না কেন আদপে ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বক্ষেত্রেই তার অবাধ বিচরণ। সেই কারণেই ‘তুমি আর আমি’ ছবি দিয়ে পথ চলা শুরু করে রসগোল্লা ,বেলাশেষে, প্রাক্তন ও হামির মত ছবিগুলোতে তিনি কাজ করেছেন অবলীলায় আর তার অভিনীত চরিত্রগুলো নিয়ে আজও আলোচনা করেন দর্শক।

TollyTales NewsDesk