Connect with us

    Bangla Serial

    বড় লিপ নিতে চলেছে খেলনা বাড়ি! দারুন চমক হিসেবে এন্ট্রি নিতে চলেছে সুপারস্টার জিৎ-এর সিনেমার এই জনপ্রিয় শিশু শিল্পী! অবাক হবেন আপনিও

    Published

    on

    new actor in khelna bari

    সময়ের সঙ্গে পাল্লা দিয়ে টলিউডে কাজ করা বহু শিশুশিল্পীই আজ অনেকটা বড় হয়ে গেছে। তাঁদের মধ্যে কেউ কেউ অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন আবার কেউ কেউ হাত ছেড়েছেন অভিনয়ের। তবে যাঁরা এই অভিনয়ের পেশার সঙ্গে নিজেদের যুক্ত করেছেন তাঁরা প্রতি নিয়ত নিজেদেরকে প্রতিষ্ঠা করার লড়াই চালিয়ে যাচ্ছেন। আর তাঁদের মধ্যেই অন্যতম হলেন অভিনেতা অংশু বাচ (Anshu Bach)।

    ছোট থেকেই অভিনয়ের প্রতি অদম্য টান ছিল এই অভিনেতার। ‘নাটের গুরু’, ‘বন্ধন’, ‘রাজু আংকেল’, ‘MLA ফাটাকেষ্ট’, ‘অগ্নি’, সব ছবিতেই দারুণ অভিনয় করে দর্শকদের দিল জিতে নিয়েছিলেন অংশু। বিশেষ করে বন্ধন সিনেমায় জিৎ ও কোয়েল মল্লিকের ছেলের ভূমিকায় তাঁর অনবদ্য অভিনয় দর্শকের
    মনে তাঁর স্থায়ী জায়গা করে দিয়েছে।

    তবে দারুণ জনপ্রিয়তা পেলেও মাঝে বড় বিরতি নিয়েছিলেন তিনি। তবে শোনো যাচ্ছে এবার ছোট পর্দায় ধামাকাদার এন্ট্রি নিতে চলেছেন তিনি। বিভিন্ন সময় বিভিন্ন ধারাবাহিক লিপ নিয়েছে, সম্প্রতি অনুরাগের ছোঁয়া, মিঠাই, গুড্ডি একাধিক ধারাবাহিকে লিপ নেওয়া দেখানো হয়েছে। আর এবার সূত্রের খবর, খেলনা বাড়ি ধারাবাহিকের গল্প এগিয়ে যাচ্ছে প্রায় ১০ বছর। আগামী দিনে দর্শকের জন্য চমক হিসেবে দেখানো হবে মিতুলের ছেলে আর কলির মেয়েকে। সেইসঙ্গে দেখানো হবে অনেকটাই বড় হয়ে যাবে গুগলি।

    image w856

    জানা গেছে, গুগলির এই পরিবর্তিত চরিত্রে অভিনয় করতে চলেছেন ‘লালকুঠি’ খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্যকে। আর শোনা যাচ্ছে গুগলির বিপরীতে নায়ক চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন অভিনেতা অংশু বাচ। জানা গেছে, আগামী কাল বা আগামী পরশু দিন এই ধারাবাহিকের নতুন প্রোমো আসতে চলেছে।যদি এই জল্পনা সত্যি হয় তাহলে ধামাকা হতে চলেছে খেলনাবাড়ি ধারাবাহিকে।