Bangla Serial

রাই-শৌর্যের জুটি ভেঙে রাইয়ের সঙ্গে রসায়নে জমবে কতটা নতুন নায়কের? নিজের মুখে খোলসা করলেন সুমন দে

জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। শুরুতে টিআরপি তালিকায় ছক্কা হাঁকালেও, ইদানীং টিআরপি তালিকায় (trp list) মুখ থুরড়ে পড়েছে মিঠিঝোরা। কারণ? ধারাবাহিকের গল্প বুজরুকি ঠেকেছে দর্শকদের কাছে। বড়বোনের প্রেমিকের সঙ্গে মেজবোনের বিয়ে, বিয়ের পর ফের বড় বোনের কাজের লোক হয়ে বোনের বাড়ি প্রত্যাবর্তন ভাল লাগেনি দর্শকদের।

তাই এবার ধারাবাহিকের গল্পে টুইস্ট আনতে গল্পের মোড় ঘুরিয়েছেন দর্শকরা। ইতিপূর্বে আমরা দেখেছি, অন্নসংস্থানের জন্য একপ্রকার বাধ্য হয়ে নীলুর শ্বশুরের দেখাশোনা করার দায়িত্ব নিয়েছে রাই। পাশাপাশি চলছে চাকরি খোঁজার কাজ। আর এক ইন্টারভিউতে গিয়ে দেখা হয় নায়কের সঙ্গে। নতুন প্রোমোতে এই দৃশ্য দেখে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

এবার থেকে রাইয়ের বিপরীতে দেখা যাবে তার হবু বসকে। যে ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা সুমন দে। টেলিপাড়ার পরিচিত মুখ সুমন। সুমনের মহিলা ফ্যানবেসও নেহাত কম নয়। জনপ্রিয় রাই-শৌর্যের জুটি ভেঙে এই নতুন জুটিকে মেনে নিতে পারবে দর্শক? সুমন কি রোষের মুখে পড়বেন নাকি?

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, “আমি এটা চ্যালেঞ্জ হিসেবে দেখছি। নিজের সবটা দিয়ে চরিত্রটা ফুটিয়ে তুলবো। আশা করি, খুব শীঘ্রই দর্শক আমাদের জুটিটা গ্রহণ করবেন।” চরিত্র প্রসঙ্গে অভিনেতা আরও জানান, এই মুহূর্তে চরিত্রের নাম ঠিক হয়নি। আগে একটা নাম আপাত ভাবে ঠিক হলেও চূড়ান্ত নয়। জীবনে অনেক স্ট্রাগল করে সাফল্য অর্জন করেছে সে। এক্কেবারে রাফ এন্ড টাফ সেলফমেড ম্যানের চরিত্র পর্দায় ফুটিয়ে তুলবে সুমন।

আরো পড়ুন: একবাড়ি লোকের সামনে অপদস্থ নীলু, ইচ্ছে করে নীলু রান্না খারাপ করেছিল হাতেনাতে প্রমাণ দিল রাই

নায়িকার সঙ্গে প্রথম মোলাকাত ছিল তার তিক্ততায় মাখা। যে কোন‌ও প্রেমের সম্পর্ক বোধহয় তীব্র তিক্ততা দিয়েই শুরু হয়। স্টুডিও পাড়া সূত্রে খবর, রাইয়ের পরিস্থিতির কথা শুনে তাকে নিজের সহকারীর হওয়ার প্রস্তাব দেবে নতুন নায়ক। তারপর কি করে ভালোবাসায় পরিবর্তিত হবে তাদের সম্পর্ক? জানতে হলে দেখতে থাকুন মিঠিঝোরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।