Bangla Serial

শহরে এসেই বা’ইজি বাড়িতে পড়ল নায়িকা! বিনোদকে কি পাবে খুঁজে? শ্বেতা-রণজয়ের ‘কোন গোপনে মন ভেসেছে’ ঝকঝকে প্রোমো

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে একের পর এক নতুন নতুন সিরিয়াল এসে চলেছে এবং বিদায় ঘন্টা বাজছে পুরনো সিরিয়ালগুলির। এখন বেশিরভাগ সিরিয়াল গুলোর ক্ষেত্রেই এই ট্রেন্ড দেখা যাচ্ছে যেখানে দর্শক দেখতে পাচ্ছে যে কয়েক মাসের মধ্যে শেষ হয়ে যাচ্ছে একটা সিরিয়াল এবং তার আগে আরেকটা সিরিয়াল চলে আসছে।। কখনো কখনো শেষ হয়ে যাওয়া সিরিয়ালের জায়গা নিচ্ছে আবার কখনো নতুন সিরিয়াল এসে পুরনো সিরিয়ালের স্লট দখল করে নিচ্ছে এবং পুরনো সিরিয়াল চলে যাচ্ছে নতুন টাইমে।

সম্প্রতি জি বাংলা এনেছে একের পর এক বেশ কিছু নতুন সিরিয়ালের ঝলক। মিলি, আলোর কোলে, মিঠিঝোরা শুরু হয়েছে যেগুলি একেবারে নতুন সিরিয়াল। আবার এর মধ্যে সামনে এলো আরো এক নতুন সিরিয়ালের ঝলক। জি বাংলা কিছুক্ষণ আগেই শেয়ার করেছে এই নতুন সিরিয়ালের প্রোমো।

এ নতুন সিরিয়ালে আপনারা দেখতে পাবেন অভিনেতা রণজয় বিষ্ণুকে। তাকে শেষবার স্টার জলসার গুড্ডি সিরিয়ালে দেখা গেছে। বিপরীতে রয়েছে সোহাগ জল সিরিয়ালের শ্বেতা ভট্টাচার্য। কিছুদিন আগেই শোনা গেছিল দুজন ফিরে আসবে জুটি বেঁধে। ঠিক সেটাই হলো সত্যি।

এ সমস্ত কিছু নির্ভর করছে এখন টিআরপির ওপর। টিআরপি যার যত ভালো তার টিকে থাকার সম্ভাবনা ততটাই বেশি এবং টিআরপি যার যত কম তার দৌড় ততটাই ক্ষীণ হয়ে পড়ছে টেলিভিশনে। আর এসব কিছুই টিআরপি থেকে দেখা গেছে। তাই এখন নতুন সিরিয়াল এরেই দর্শকরা চিন্তায় থাকে এবার এই সিরিয়ালের আয়ু কতদূর হবে কে জানে।

সেই ভিডিওতে দেখা যায় যে নায়িকা কলকাতা শহরে এসে পড়েছে এক অজপাড়া থেকে। বিনোদকে খুঁজতে এসেছে। কোন রকমে হাতিবাগান অব্দি ঠিকানা পেয়েছে। কিন্তু তারপর খোঁজাখুঁজি করতে করতে খিদেতে ক্লান্তিতে এক জায়গায় আশ্রয় নেয়। নামে বৃষ্টি। একটি লোক সুযোগ বুঝে তাকে ডেকে জিজ্ঞাসা করে কোথায় যাবে। মেয়েটি প্রশ্ন করে যে বিনোদের ঠিকানা চেনে নাকি সে। লোকটি পাল্টা উত্তরে তাকে নিয়ে যায় এক বাইজি বাড়িতে। তবে সুযোগ বুঝে নিজের প্রাণ বাঁচিয়ে সেখান থেকে বেরিয়ে আসে নায়িকা। হন্তদন্ত হয়ে দৌড়াতে গিয়ে আলাপ হয় নায়কের সঙ্গে। গাড়িতে ধাক্কা ধাক্কা লাগতে লাগতে বেঁচে যায় এবং নায়ক বেরিয়ে এসে তাকে প্রশ্ন করে সে কোথায় যাচ্ছে। নায়ক কলটা প্রস্তাব দেয় সেটাকে নিরাপদ ভাবে ঠিকানায় পৌঁছে দেবে। নায়িকা তাকেও খারাপ লোক ভাবে এবং দৌড়াতে শুরু করলে আবার সেই খারাপ লোকটির পাল্লায় পড়ে এবং বাধ্য হয়ে ফিরে আসে নায়কের কাছে। শুরু হতে চলেছে কোন গোপনে মন ভেসেছে।

Titli Bhattacharya